ঢাকা, রবিবার, ১০ চৈত্র ১৪২৫, ২৪ মার্চ ২০১৯
bangla news

ডিজিটাল নিরাপত্তা আইনে সাংবাদিক জাফর কারাগারে

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-২০ ৭:১০:০৮ পিএম
আবু জাফর

আবু জাফর

কেরানীগঞ্জ (ঢাকা): ডিজিটাল নিরাপত্তা আইনে (আইসিটি) মামলায় সাংবাদিক আবু জাফরকে কারাগারে পাঠিয়েছেন আদালত। 

বুধবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে তাকে ঢাকা জেলা চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠালে তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত। 

জাফর দৈনিক যুগান্তর পত্রিকার কেরানীগঞ্জ প্রতিনিধি। তিনি কেরানীগঞ্জ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক।

এর আগে, মঙ্গলবার (১৯ ফেব্রুয়ারি) দৈনিক যুগান্তর পত্রিকায় ‘নবাবগঞ্জের ওসি মোস্তফা কামালের আলিশান বাড়ি’ শিরোনামে একটি সংবাদ প্রকাশ হলে সাংবাদিক আবু জাফরসহ আরও চার সাংবাদিককে আসামি করে ডিজিটাল নিরাপত্তা আইনে বাদী হয়ে মামলা করে নবাবগঞ্জ এলাকার বাসিন্দা মো. পলাশ। পরে ওই দিন রাতেই কেরানীগঞ্জ থেকে জাফরকে গ্রেফতার করে দোহার থানা পুলিশ। পরে তাকে আদালতে পাঠানো হলে অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আবু ফোরকান মোহাম্মদ মারুফ চৌধুরী তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জাফরের পক্ষের আইনজীবী আবুল কালাম আজাদ বাংলানিউজকে বলেন, জাফর ঢাকার কেরানীগঞ্জ প্রতিনিধি হিসেবে দৈনিক যুগান্তর পত্রিকায় কর্মরত আছেন। যে সংবাদের ওপর ভিত্তি করে মামলা দায়ের করা হয়েছে সে ঘটনাটি ঢাকার নবাবগঞ্জ এলাকায়। তাই এ ঘটনায় সাংবাদিক জাফরের দায় বর্তায় না। 

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৯, ২০১৯
এসআরএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14