ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

আইন ও আদালত

সাবেক ফুটবলার কায়সার হামিদকে কারাগারে পাঠানোর নির্দেশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৯ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
সাবেক ফুটবলার কায়সার হামিদকে কারাগারে পাঠানোর নির্দেশ সাবেক ফুটবলার কায়সার হামিদ

ঢাকা: মাল্টিলেভেল মার্কেটিং (এমএলএম) ব্যবসার মাধ্যমে অর্থ আত্মসাতের মামলায় সাবেক ফুটবলার কায়সার হামিদকে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট (সিএমএম) আদালত।

সোমবার (২১ জানুয়ারি) কায়সার হামিদের পক্ষের আইনজীবী আবু সাঈদ জামিন চেয়ে আবেদন করেন। জামিন শুনানিতে তিনি বলেন, এ মামলার বিষয়ে আসামি আগে থেকে কিছুই জানতেন না।

আসামির বিরুদ্ধে সুনির্দিষ্ট কোন অভিযোগ নেই।

অপরদিকে মামলার তদন্ত কর্মকর্তা পুলিশ পরিদর্শক শামসুদ্দিন এ মামলার সুষ্ঠু তদন্ত, ন্যায়বিচার ও পলাতক আসামি গ্রেফতার সহযোগিতা জন্য মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন।

উভয় পক্ষের শুনানি শেষে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. মামুনুর রশীদ আসামি কায়সার হামিদকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

মামলার বাদী তার অভিযোগে বলেন, আসামি অন্য আসামিদের সহযোগিতায় নিউওয়ে মাল্টিপারপাস কো-অপারেটিভ নামে একটি কোম্পানি প্রতিষ্ঠা করে নিরীহ জনসাধারণকে অধিক মুনাফা দেওয়ার আশ্বাস দিয়ে তার কাছে ২২ লাখ টাকাসহ কোটি কোটি টাকা হাতিয়ে নিয়ে কোম্পানি বন্ধ করে দেন।

রোববার (২০ জানুয়ারি) দিনগত রাত সাড়ে ৯টায় রাজধানীর এলিফ্যান্ট রোড এলাকা থেকে কায়সার হামিদকে গ্রেফতার করা হয়। তিনি র্দীঘদিন পলাতক ছিলেন। এ মামলা ছাড়া এ তার বিরুদ্ধে বেশ কয়েকটি মামলা রয়েছে বলেও অভিযোগে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এমএআর/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।