ঢাকা, সোমবার, ৪ আষাঢ় ১৪২৬, ১৭ জুন ২০১৯
bangla news

মেঘনায় ট্রলার ডুবি: ট্রলারমালিক একদিনের রিমান্ডে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০১-২১ ৪:৪৪:৫৬ পিএম
পুলিশের হেফাজতে জাকির দেওয়ান। ছবি-বাংলানিউজ

পুলিশের হেফাজতে জাকির দেওয়ান। ছবি-বাংলানিউজ

মুন্সিগঞ্জ: মুন্সিগঞ্জে মেঘনা নদীতে ট্রলার ডুবে ২০ শ্রমিক নিখোঁজ হওয়ার ঘটনায় দায়েরকৃত মামলায় ট্রলারমালিক জাকির দেওয়ানের (৪৫) একদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

সোমবার (২১ জানুয়ারি) বিকেল ৩টার দিকে আমলী আদালত-৫ এর বিচারক আরফাতুল রাকিব এ রায় দেন। 

এর আগে রোববার (২০ জানুয়ারি) বেলা ১২টায় নারায়ণগঞ্জ জেলার পঞ্চবটি এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। শুক্রবার (১৮ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বেঁচে যাওয়া শ্রমিক শাহ আলম মামলাটি দায়ের করেন।

ট্রলারের মালিক জাকির দেওয়ান নারায়ণগঞ্জ জেলার ফতুল্লা থানার আকবর নগর গ্রামের মন্নাম দেওয়ানের ছেলে।

গজারিয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইন্সপেক্টর ও মামলার তদন্ত কর্মকর্তা আরশেদ আলী জানান, রোববার জাকিরকে গ্রেফতার করে আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করলে বিচারক রিমান্ড শুনানির জন্য সোমবার দিন ধার্য করেন। পরে সোমবার বিকেলে শুনানি শেষে তার একদিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক। 

উল্লেখ্য, ১৫ জানুয়ারি মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলায় মেঘনা নদীতে একটি জাহাজের ধাক্কায় বালুভর্তি একটি ট্রলার ডুবে যায়। এতে নিখোঁজ ২০ শ্রমিকের মধ্যে দু'জনের মরদেহ উদ্ধার করা হয় রোববার। এ ঘটনায় দায়ের করা মামলার প্রধান আসামি ট্রলারচালক (সারেং) মো. হাবিব (৫৫) পলাতক। তার বাড়ি মাদারীপুর জেলার শিবচর থানার শুকুর হাওলাদার কান্দি এলাকায়।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জানুয়ারি ২১, ২০১৯
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   ট্রলার ডুবি
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-01-21 16:44:56