ঢাকা, সোমবার, ১১ চৈত্র ১৪২৫, ২৫ মার্চ ২০১৯
bangla news

ঝিনাইদহে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১১-০৭ ৩:০১:২৮ পিএম
পুলিশের হেফাজতে সাজাপ্রাপ্ত রিয়াদ। ছবি-বাংলানিউজ

পুলিশের হেফাজতে সাজাপ্রাপ্ত রিয়াদ। ছবি-বাংলানিউজ

ঝিনাইদহ: ঝিনাইদহে রীনা বেগম নামে এক নারীকে হত্যার দায়ে তার স্বামী রিয়াদ মুন্সিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। সেই সঙ্গে তাকে ২০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ড দেওয়া হয়েছে।

আসামির উপস্থিতিতে বুধবার (০৭ নভেম্বর) দুপুরে ঝিনাইদহ অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. গোলাম আযম এ আদেশ দেন। 

মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা গেছে, ২০১৩ সালের ২৩ নভেম্বর ঝিনাইদহ সদর উপজেলার সোনাদাহ গ্রামের রীনাকে কয়েকজন ব্যক্তি ঝিনাইদহ সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে পুলিশ গিয়ে সুরতহাল প্রতিবেদন করার সময় মরদেহে আঙ্গুলের ছাপ দেখতে পায়। পরে মরদেহ ময়নাতদন্ত প্রতিবেদনে রীনাকে শ্বাসরোধ করে হত্যা করার বিষয়টি জানা যায়। এরপর পুলিশ বাদী হয়ে মেয়েটির স্বামী রিয়াদ মুন্সিকে আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করে। সদর থানার সেই সময়ের উপপরিদর্শক (এসআই) ইয়াসিন আলী মামলাটির তদন্ত শেষে ২০১৪ সালের ১৯ নভেম্বর আদালতে তার বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন। মামলায় ১৪ জনের সাক্ষ্যগ্রহণ ও নথিপত্র পর্যালোচনা করে অভিযোগের সত্যতা পাওয়ায় বুধবার এ রায় দেন আদালত। 

বাংলাদেশ সময়: ১৪৫৫ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   যাবজ্জীবন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db