ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

নারী নির্যাতন মামলায় ন্যান্সির জামিন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০১ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮
নারী নির্যাতন মামলায় ন্যান্সির জামিন ন্যান্সির জামিন। ছবি: বাংলানিউজ

নেত্রকোনা: নারী নির্যাতন মামলার আসামি কণ্ঠশিল্পী নাজমুন মুনিরা ন্যান্সির জামিন মঞ্জুর করেছেন নেত্রকোনার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত। একইসঙ্গে মামলার অপর আসামি ন্যান্সির স্বামী নাদিমুজ্জামান যায়েদের জামিনও মঞ্জুর করা হয়েছে।

মঙ্গলবার (১৬ অক্টোবর) দুপুরে মামলার আসামি ন্যান্সি ও যায়েদ উচ্চ আদালতের নির্দেশে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আলী মাসুদ শেখের আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন।  

আসামিপক্ষের আইনজীবী আল আমিন হোসেন বাংলানিউজকে জানান, ৬ সেপ্টেম্বর (বৃহস্পতিবার) দিনগত রাতে ন্যান্সির ভাই সানি’র স্ত্রী সামিউন নাহার শানু নেত্রকোনা মডেল থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেন।

মামলায় সানির পাশাপাশি ন্যান্সি ও তার স্বামী যায়েদকে আসামি করা হয়। পরে ওইদিন রাতেই সানিকে নেত্রকোনা শহরের সাতপাই এলাকার নিজ বাসা থেকে গ্রেফতার করে পুলিশ।

পরে ১৫ সেপ্টেম্বর (শনিবার) দুপুরে থানায় একটি সাধারণ ডায়েরি করেন শানু’র ভাই সোহাগ আহমেদ। জিডিতে তিনি ন্যান্সি ও যায়েদের বিরুদ্ধে শানুসহ পরিবারের সদস্যদের হুমকি দেয়ার অভিযোগ তোলেন।  

এদিকে, ন্যান্সি হাইকোর্ট থেকে নিজের ও স্বামীর জন্য চার সপ্তাহের আগাম জামিন প্রার্থনা করলে বিচারক তা মঞ্জুর করেন।

মামলার বাদী শানু বাংলানিউজকে বলেন, আইনানুযায়ী আসামিরা জামিন পেয়েছেন। কিন্তু আশা করবো আমিও যেন ন্যায় বিচার থেকে বঞ্চিত না হই। আমার ও আমার পরিবারের নিরাপত্তার যেন কোনো ঘাটতি না হয় সেদিকে প্রশাসনের সুদৃষ্টি কামনা করছি।

বাংলাদেশ সময়: ১৮৫৬ ঘণ্টা, অক্টোবর ১৬, ২০১৮ 
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।