ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

নাটোরে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪৪ ঘণ্টা, অক্টোবর ৭, ২০১৮
নাটোরে মাদক মামলায় ৩ জনের যাবজ্জীবন

নাটোর: নাটোরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে দায়ের করা মামলায় তিনজনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

রোববার (৭ অক্টোবর) দুপুর সোয়া ১২টার দিকে জেলা ও দায়রা জজ আদালতের ভারপ্রাপ্ত বিচারক মোহম্মদ সাইফুর রহমান সিদ্দিক এ রায় দেন।  

সাজাপ্রাপ্তরা হলেন ময়মনসিংহের কোতোয়ালি থানার গোলগন্ডা গ্রামের নুরুল ইসলামের ছেলে ইকবাল বাহার (২৪), ভালুকা থানার দামসুর গ্রামের আবুল হোসেনের ছেলে (প্রাইভেট কারচালক) ওয়াসীম আলী (২২) ও  একই থানার মেজর ভিটা গ্রামের খোকা মিয়ার ছেলে মোস্তাক আলী (১৯)।

 

নাটোর জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, ২০০৮ সালের ২৩ এপ্রিল ভোর ৫টার সময় নাটোর শহরের স্টেশন বাজার এলাকার রেলগেট থেকে একটি প্রাইভেট কারে তল্লাশি চালানো হয়। এসময় ১৯০ বোতল ফেনসিডিল পাওয়ায় ওই গাড়িতে থাকা ইকবাল, ওয়াসীম ও মোস্তাককে আটক করেন মাদকদ্রব্য নিয়ন্ত্রয়ণ অধিদপ্তরের কর্মকর্তারা।

ওই ঘটনার দিন বিকেলে সদর থানায় তাদের নামে মামলা করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। পরে জামিনে বের হয়ে পালিয়ে যান তারা। মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে মাদক বিক্রির সঙ্গে তাদের জড়িত থাকার প্রমাণ পাওয়ায় রোববার এ রায় দেন বিচারক।

বাংলাদেশ সময়: ১২৩৯ ঘণ্টা, অক্টোবর ০৭, ২০১৮
এসআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।