[x]
[x]
ঢাকা, বৃহস্পতিবার, ৫ আশ্বিন ১৪২৫, ২০ সেপ্টেম্বর ২০১৮
bangla news

নাটোরে হত্যা মামলায় দু’জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১২ ৪:১৪:৫৪ পিএম
প্রতীকী

প্রতীকী

নাটোর: নাটোর সদর উপজেলার তেবাড়িয়া এলাকার আরমান হত্যা মামলায় আব্দুল আলিম (৩০) ও সুমন (৩২) নামে দু’জনকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। 

অপরাধ প্রমাণ না হওয়ায় মামলার অপর তিন আসামিকে খালাস দেওয়া হয়েছে।

বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুর দেড়টার দিকে নাটোর জেলা ও দায়রা জজ মো. রেজাউল করিম এ রায় দেন। 

সাজাপ্রাপ্তরা হলেন-সদর উপজেলার রামনগর গ্রামের কালা মিয়ার ছেলে আব্দুল আলিম এবং একই গ্রামের মোজাহার আলীর ছেলে সুমন। 

খালাসপ্রাপ্তরা হলেন- একই এলাকার এমরান আলী, সাহাবুদ্দিন ও রনি।

নাটোর জজ কোর্টের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট সিরাজুল ইসলাম বাংলানিউজকে জানান, ২০১৪ সালের ১০ সেপ্টেম্বর নাটোর সদর উপজেলার তেবাড়িয়া গ্রামের সাবেক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য আব্দুস সালাম বাবুলের ছেলে আরমান আলীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যান ওই পাঁচজন। এরপর থেকে আরমানকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুঁজির পর ১১ সেপ্টেম্বর একই উপজেলার রামনগর এলাকার একটি বাঁশঝাড়ে তার মরদেহ পাওয়া যায়। এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে ওই পাঁচজনের বিরুদ্ধে সদর থানায় মামলা দায়ের করেন। মামলাটি তদন্ত শেষে সদর থানার  তৎকালীন উপ-পরিদর্শক (এসআই) আবু তাহের ও আব্দুর রাজ্জাক আদালতে চার্জশিট দেন। পরে আসামিদের মধ্যে আব্দুল আলিম ও সুমন ১৬৪ ধারায় আদালতে দেওয়া জবানবন্দিতে হত্যার দায় স্বীকার করেন। মামলার দীর্ঘ শুনানি ও ১৫ জনের সাক্ষ্যগ্রহণ শেষে বুধবার  এ রায় দেন বিচারক। 

বাংলাদেশ সময়: ১৬০৯ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
এসআই

ক্লিক করুন, আরো পড়ুন :   যাবজ্জীবন
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa