[x]
[x]
ঢাকা, শুক্রবার, ৬ আশ্বিন ১৪২৫, ২১ সেপ্টেম্বর ২০১৮
bangla news

সিলেটে ব্যবসায়ী রাগিব আলীর জামিন নামঞ্জুর 

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-০৯-১২ ১২:৩৯:১১ পিএম
সিলেটের ব্যবসায়ী রাগীব আলী ও তার ছেলে। ফাইল ফটো

সিলেটের ব্যবসায়ী রাগীব আলী ও তার ছেলে। ফাইল ফটো

সিলেট: সিলেটে বিতর্কিত ব্যবসায়ী রাগিব আলী ও তার ছেলে আব্দুল হাইয়ের জামিন নামঞ্জুর করেছেন আদালত। 

বুধবার (১২ সেপ্টেম্বর) দুপুর পৌনে ১২টায় সিলেটের অতিরিক্ত মেট্টোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক মোহাম্মদ মোস্তাইম বিল্লাহ এ আদেশ দেন। 

আদালত সূত্র জানায়, ভূমি আত্মসাৎ ও প্রতারণার মামলায় ১৪ বছরের সাজাপ্রাপ্ত রাগিব আলী ও তার ছেলে জামিনে ছিলেন। উচ্চ আদালত থেকে নেওয়া জামিনের শেষদিন ছিলো আগামী ১৭ সেপ্টেম্বর। 

এরই মধ্যে বুধবার আদালতে হাজির হয়ে আইনজীবীর মাধ্যমে জামিন আবেদন করেন তারা। কিন্তু শুনানি শেষে বিচারক তা নাকচ করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন। 

রাগিব আলীর আইনজীবী অ্যাডভোকেট আব্দুর রহমান আফজাল সাংবাদিকদের বলেন, নিম্ন আদালতে হাজির হওয়ার দিন ধার্য ছিলো ১৭ সেপ্টেম্বর। কিন্তু বুধবার আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে তা নামঞ্জুর করে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে। 

‘আমার মক্কেল এই আদালতে ন্যায় বিচার পাইনি। ফলে উচ্চ আদালতে যাবো,’ বলেন তিনি। 

এদিকে আদালতের সহকারী সরকারি আইনজীবী (এপিপি) সৈয়দ শামীম আহমদ বলেন, উচ্চ আদালতের রায়ের বিরুদ্ধে আপিল করলেও সাজা বহাল ছিলো রাগিব আলীর। বু্ধবার নিম্ন আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে এখতিয়ার না থাকায় তা নামঞ্জুর করেছেন বিচারক। 

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ১২, ২০১৮
এনইউ/এমএ

ক্লিক করুন, আরো পড়ুন :   সিলেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa