ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

কুমিল্লার মামলায় খালেদার জামিন শুনানি ১২ সেপ্টেম্বর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১১ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৮
কুমিল্লার মামলায় খালেদার জামিন শুনানি ১২ সেপ্টেম্বর

ঢাকা: কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যান পোড়ানোর মামলায় খালেদা জিয়ার জামিন শুনানি শেষে রাষ্ট্রপক্ষের আবেদনের পরিপেক্ষিতে অধিকতর শুনানির জন্য ১২ সেপ্টেম্বর পরবর্তী দিন ধার্য করা হয়েছে।

বৃহস্পতিবার (৩০ আগস্ট) দুপুরে খালেদা জিয়ার পক্ষে জামিন শুনানি হয় কুমিল্লার আদালতে।

শুনানি শেষে রাষ্ট্রপক্ষ অধিকতর শুনানির আবেদন করলে কুমিল্লা জেলা ও দায়রা জজের বিচারক কে এম সামছুল আলম কোনো আদেশ না দিয়ে ১২ সেপ্টেম্বর অধিকতর শুনানির জন্য পরবর্তী দিন ধার্য করেন।

 

বিষয়টি নিশ্চিত করেছেন রাষ্ট্রপক্ষের আইনজীবী কুমিল্লা কোর্টের পিপি অ্যাডভোকেট মোস্তাফিজুর রহমান লিটন এবং খালেদা জিয়ার আইনজীবী অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া।

২০১৫ সালের ২৫ জানুয়ারি (রোববার) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলা সদরের পৌর এলাকার হায়দারপুল এলাকায় একটি কাভার্ডভ্যানে আগুন দেয়ার ঘটনা ঘটে। ২০১৫ সালের ২৬ জানুয়ারি সোমবার চৌদ্দগ্রাম থানার উপ পরিদর্শক (এসআই) নুরুজ্জামান হাওলাদার বাদী হয়ে বিএনপি চেয়ারপারসনসহ ২০ দলের স্থানীয় ৩২ জনের বিরুদ্ধে মামলাটি করা হয়। মামলায় খালেদা জিয়ার বিরুদ্ধে নাশকতায় হুকুমের অভিযোগ আনা হয়।

বাংলাদেশ সময়: ১৯০৪ ঘণ্টা, আগস্ট ৩০, ২০১৮
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।