ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

নওশাবাকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০২৩ ঘণ্টা, আগস্ট ৫, ২০১৮
নওশাবাকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ অভিনেত্রী কাজী নওশাবা আহমেদ

ঢাকা: চলমান পরিস্থিতি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে গুজব ছড়ানোর অভিযোগে অভিনেত্রী কাজী নওশাবা আহমেদকে ৭ দিনের রিমান্ডে চায় পুলিশ।

মামলার তদন্ত কর্মকর্তা বিকাশ কুমার পাল নওশাবাকে আদালতে উপস্থাপন করেন। মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মাজহারুল হকের আদালতে এ সংক্রান্ত রিমান্ড শুনানি অনুষ্টিত হবে।

তথ্যপ্রযুক্তি আইনে গ্রেফতার এ অভিনেত্রীকে রোববার (০৫ আগস্ট) দুপুরে উত্তরা পশ্চিম থানায় হস্তান্তর করে র‌্যাব। এরপর নওশাবাকে আদালতে উপস্থাপন করে ৭ দিনের রিমান্ড আবেদন করে উত্তরা পশ্চিম থানা পুলিশ।

এর আগে শনিবার (০৪ আগস্ট) রাজধানীর উত্তরা এলাকা থেকে নওশাবাকে আটক করে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)। পরে তাকে জিজ্ঞাসাবাদ করার জন্য র‌্যাব-১ এর কার্যালয়ে আনা হয়।  

শনিবার বিকেলে ফেসবুক লাইভে কাজী নওশাবা দাবি করেন, রাজধানীর জিগাতলায় একজন শিক্ষার্থীর চোখ তুলে ফেলা ও দুই শিক্ষার্থীকে মেরে ফেলা হয়েছে। তবে খোঁজ নিয়ে তার এসব তথ্যের কোনো সত্যতা পাওয়া যায়নি।

বাংলাদেশ সময়: ১৬২০ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১৮
এমআই/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।