ঢাকা, শনিবার, ১২ অগ্রহায়ণ ১৪২৮, ২৭ নভেম্বর ২০২১, ২১ রবিউস সানি ১৪৪৩

আইন ও আদালত

স্ত্রীর মামলায় সলিসিটরের ব্যক্তিগত কর্মকর্তা কারাগারে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
স্ত্রীর মামলায় সলিসিটরের ব্যক্তিগত কর্মকর্তা কারাগারে

ঢাকা: স্ত্রীর করা নারী নির্যাতন আইনের মামলায় আইন মন্ত্রণালয়ের সলিসিটরের ব্যক্তিগত কর্মকর্তা শংকর দত্তকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

বুধবার (২০ সেপ্টেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মুহম্মদ ফাহদ-বিন-আমীন চৌধুরীর আদালত তার জামিনের আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) শংকর দত্তকে গ্রেফতার করে বুধবার সিএমএম আদালতে হাজির করে মতিঝিল থানা পুলিশ।

আসামিকে কারাগারে আটক রাখার আবেদন জানান মতিঝিল থানার এসআই মঞ্জুরুল হাসান খান। অন্যদিকে জামিনের আবেদন জানান শংকর দত্তের আইনজীবীরা।

গত ১৬ আগস্ট ঢাকার এক নম্বর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তার স্ত্রী অ্যাডভোকেট কাকলী মৃধা মামলাটি দায়ের করেন।

মামলায় অভিযোগ করা হয়, ২০০০ সালের ১৫ ডিসেম্বর শংকর দত্তের সঙ্গে বাদিনীর বিয়ের সময় তার বাবা ২১ ভরি স্বর্ণালঙ্কারসহ যাবতীয় আসবাবপত্র এবং পরবর্তীতে এক একর ৪১ শতাংশ জমি বাদিনীর নামে কিনে দেন।

বিবাহিত জীবনে তাদের দু’টি সন্তান থাকলেও আসামি প্রায়ই যৌতুকের দাবিতে বাদিনীকে মারধর করতেন। ২০১৫ সালে আসামি বাদিনীর কাছ থেকে এক একর ৪১ শতাংশ জমি জোর করে লিখে  নেন। সর্বশেষ গত ১৩ আগস্ট আসামি বাদিনীর কাছে ২ লাখ টাকা যৌতুক চেয়ে মারধর করেন।

বাংলাদেশ সময়: ২০০২ ঘণ্টা, সেপ্টেম্বর ২০, ২০১৭
এমআই/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa