ঢাকা, রবিবার, ২০ অগ্রহায়ণ ১৪২৮, ০৫ ডিসেম্বর ২০২১, ০০ জমাদিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

৩১ জেলা আদালত পরিদর্শনে হাইকোর্টের ১৬ বিচারপতি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
৩১ জেলা আদালত পরিদর্শনে হাইকোর্টের ১৬ বিচারপতি

ঢাকা: ৩১ জেলা আদালত পরিদর্শন করছেন সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের ১৬ বিচারপতি।

সম্প্রতি সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার আবু সৈয়দ দিলজার হোসেন এ সংক্রান্ত বিজ্ঞপ্তি জারি করেন।
 
বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘২৭ আগস্ট থেকে ০২ অক্টোবর পর্যন্ত সুপ্রিম কোর্টের অবকাশকালীন সময়ে হাইকোর্ট বিভাগের বিচারপতিরা অধস্তন আদালতগুলো পরিদর্শন করবেন’।


 
বিচারপতি সালমা মাসুদ চৌধুরী টাঙ্গাইল, বিচারপতি জিনাত আরা হবিগঞ্জ ও মৌলভীবাজার, বিচারপতি সৈয়দ রেফাত আহমেদ রাজশাহী, বিচারপতি মইনুল ইসলাম চৌধুরী সিলেট, বিচারপতি মো. আতাউর রহমান খান সিরাজগঞ্জ ও বগুড়া, বিচারপতি সৈয়দ মোহাম্মদ জিয়াউল করিম বরিশাল, ঝালকাঠি ও ভোলা, বিচারপতি মো. রেজাউল হক নোয়াখালী, বিচারপতি মো. শওকত হোসেন নীলফামারী, গাইবান্ধা ও কুড়িগ্রাম জেলা আদালত পরিদর্শন করবেন।
 
বিচারপতি এ এন এম বসির উল্লাহ জয়পুরহাট ও লালমনিরহাট, বিচারপতি মো. আবু জাফর সিদ্দিকী খুলনা ও বাগেরহাট, বিচারপতি নজরুল ইসলাম তালুকদার রাজবাড়ী, শরীয়তপুর ও মাদারীপুর, বিচারপতি ভবানী প্রসাদ সিংহ লক্ষীপুর ও ফেনী, বিচারপতি মো. আকরাম হোসেন চৌধুরী চুয়াডাঙ্গা ও মেহেরপুর, বিচারপতি কে এম কামরুল কাদের পটুয়াখালী ও পিরোজপুর, বিচারপতি মো. মজিবুর রহমান মিয়া মানিকগঞ্জ, বিচারপতি মোস্তফা জামান ইসলাম মুন্সীগঞ্জ ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আদালত পরিদর্শন করবেন।  
 
বাংলাদেশ সময়: ২২০০ ঘণ্টা, আগস্ট ২৭, ২০১৭
ইএস/এএসআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa