ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ব্রিটিশ ল’ স্টুডেন্টস অ্যালায়েন্সের কমিটি গঠন

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১৫৪ ঘণ্টা, মার্চ ৬, ২০১৭
ব্রিটিশ ল’ স্টুডেন্টস অ্যালায়েন্সের কমিটি গঠন

ঢাকা: বাংলাদেশ ন্যাশনালিস্ট ব্রিটিশ ল’ স্টুডেন্টস অ্যালায়েন্সের (বিএনবিএলএসএ) ২০১৭-১৮ সেশনে ফারুক আহমেদ রিয়েল সভাপতি ও খুরশেদ আলম সাধারণ সম্পাদক করে নতুন কমিটি গঠন করা হয়েছে।

সোমবার (০৬ মার্চ) সংবাদ মাধ্যমে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

গত ২৫ ফেব্রুয়ারি রাজধানীর একটি রেস্তোরাঁয় আয়োজিত সভা শেষে সাধারণ সদস্যদের ঐকমত্যের ভিত্তিতে এ কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সিনিয়র সহ সভাপতি আবদুল আল আমিন (জুয়েল), সহ-সভাপতি আহসান হাবিব, আলাউদ্দিন ইসলাম, জাভেদ পুলক ও মেহেদি হাসান নোমান, সিনিয়র যুগ্ম সম্পাদক রিয়াদ হাসান মনির, যুগ্ম সম্পাদক একেএম সালমান কবির, শাহ ইশতিয়াক  আহাম্মেদ, নাজির উদ্দিন ও রিজুয়ান সাকিব সিতাব, সহকারী যুগ্ম সম্পাদক ইকবাল হাসান রাকিব, সাংগঠনিক সম্পাদক ইনজামামুল হক শুভ, জুনায়েদ বিন মনির, মোহাম্মদ আল নাইম, যুগ্ম সাংগঠনিক সম্পাদক শামীম আল মামুন, অফিস সম্পাদক রিদোয়ান আহমেদ, মিডিয়া সম্পাদক মো. শাওন, অর্থ সম্পাদক ফয়সাল আহামেদ, ছাত্র বিষয়ক সম্পাদক মাফুজ আহমেদ, আইন বিষয়ক সম্পাদক সাজ্জাদ চৌধুরী শিহাব, নারী বিষয়ক সম্পাদক সুরাইয়া আক্তার, সাংস্কৃতিক সম্পাদক রুবেল আহমেদ, অনারারি সিনিয়র সদস্য মসিউর রহমান সবুজ, সদস্য মোহাম্মদ সাহেদ ও সাফায়েত হোসেন। সংগঠনের উপদেষ্টা ব্যারিস্টার সানজিদ সিদ্দিকী এ কমিটি অনুমোদন করেন।

বাংলাদেশ সময়: ১৭৫০ ঘণ্টা, মার্চ ০৬, ২০১৭
ইএস/আরআইএস/এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।