ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

সোনারগাঁওয়ের আলোচিত মনির হত্যা মামলার রায় ২৭ মার্চ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৯ ঘণ্টা, মার্চ ৫, ২০১৭
সোনারগাঁওয়ের আলোচিত মনির হত্যা মামলার রায় ২৭ মার্চ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার আলোচিত মনির হত্যা মামলার রায় ঘোষণার দিন নির্ধারণ করেছেন আদালত। আগামী ২৭ মার্চ রায় ঘোষণা করা হবে।

রোববার (০৫ মার্চ) বিকেলে নারায়ণগঞ্জ দ্বিতীয় জেলা ও দায়রা জজ মোসাম্মৎ কামরুন্নাহারের আদালত সাক্ষ্যগ্রহণ ও যুক্তিতর্ক শেষে দিন ধার্য করেন।

আদালতের অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর জাসমীন আহমেদ জানান, সবজি ব্যবসায়ী মনির হোসেন সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নের মুসারচর গ্রামের আক্কাস আলীর ছেলে।

পাওনা টাকা চাইতে গিয়ে স্থানীয় আতাউল হামিদ পরাগ, আলমগীর হোসেন, ভুট্টু মিয়া, রতন, গোলজার হোসেন ও শাহীনের হাতে ২০০৭ সালের ১৮ জুন রাতে নির্মমভাবে খুন হন। তারা মনিরকে ডেকে নিয়ে একটি মাঠে ছুরিকাঘাত করে পেট চিঁড়ে পাশের ডোবায় ফেলে দেয়। এরপর গুমের জন্য কচুরিপানা দিয়ে মরদেহ ঢেকে রাখে।

এ ঘটনায় দায়ের করা মামলায় ১৭ জনের সাক্ষ্যগ্রহণ করেছেন আদালত। আসামিদের মধ্যে রতন, গোলজার ও শাহীন প্রথম থেকেই পলাতক। এছাড়া আতাউল হামিদ পরাগ, আলমগীর হোসেন ও ভুট্টু মিয়া জামিনে ছিলেন। যুক্তিতর্ক শেষে তাদের জামিন না মঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছেন আদালত।

বাংলাদেশ সময়: ২২২৬ ঘণ্টা, মার্চ ০৫, ২০১৭
আইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।