bangla news

একরাম হত্যায় নাফিজের হাইকোর্টে জামিন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-১২-২৭ ৮:৪১:১১ এএম
হাইকোর্ট

হাইকোর্ট

বহুল আলোচিত ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক হত্যা মামলার আসামি চৌধুরী নাফিজ উদ্দিন অনিককে ৬ মাসের অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট।

ঢাকা: বহুল আলোচিত ফেনীর ফুলগাজী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি একরামুল হক হত্যা মামলার আসামি চৌধুরী নাফিজ উদ্দিন অনিককে ৬ মাসের অন্তবর্তীকালীন জামিন দিয়েছেন হাইকোর্ট।

 

বিচারপতি সৈয়দ এ বি মাহমুদুল হক ও বিচারপতি মো. জাহাঙ্গীর হোসেনের হাইকোর্ট বেঞ্চ মঙ্গলবার (২৭ ডিসেম্বর) এ জামিন দেন।
আদালতে জামিনের আবেদনের পক্ষে শুনানি করেন ব্যারিস্টার আমিনুল হক। রাষ্ট্রপক্ষে ছিলেন ডেপুটি অ্যাটর্নি জেনারেল মনিরুজ্জামান রুবেল।

তবে হাইকোর্টের এ জামিনাদেশের বিরুদ্ধে আপিল বিভাগে রাষ্ট্রপক্ষ আবেদন করবেন বলে জানিয়েছেন মনিরুজ্জামান রুবেল।

২০১৪ সালের  ২০ মে ফেনীর বিলাসী সিনেমা হলের সামনে একরামুল হককে প্রকাশ্যে গুলি ও পুড়িয়ে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ৩৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।

এ মামলায় গত ১৫ মার্চ ফেনী জেলা ও দায়রা জজ আদালতে ৫৬ জন আসামির বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করা হয়। বর্তমানে ফেনীর ভারপ্রাপ্ত জেলা ও দায়রা জজ নিলুফার সুলতানার আদালতে মামলাটি সাক্ষ্যগ্রহণ পর্যায়ে রয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৪১ ঘণ্টা, ডিসেম্বর ২৭, ২০১৬
ইএস/এএসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2016-12-27 08:41:11