ঢাকা, বৃহস্পতিবার, ২৫ অগ্রহায়ণ ১৪২৮, ০৯ ডিসেম্বর ২০২১, ০৪ জমাদিউল আউয়াল ১৪৪৩

আইন ও আদালত

রংপুরে শিশুকন্যা হত্যার দায়ে মায়ের ফাঁসি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৬
রংপুরে শিশুকন্যা হত্যার দায়ে মায়ের ফাঁসি

রংপুর: রংপুরের গঙ্গাচড়া উপজেলায় লাকি আক্তার নাম এক বছরের শিশুকন্যা হত্যার দায়ে মা রাহেলা বেগমের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত।

বুধবার (২৮ সেপ্টেম্বর) দুপুরে রংপুরের অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালত-২ এর বিজ্ঞ বিচারক আবু জাফর মো. কামরুজ্জামান এ রায় দেন।

আদালত ও মামলার বিবরণে জানা গেছে,স্বাম- স্ত্রীর পারিবারিক কলহকে কেন্দ্র করে ২০০৪ সালের ১২ সেপ্টেম্বর গঙ্গাচড়া উপজেলার জয়দেব সরকার পাড়ার লাভলু মিয়ার স্ত্রী রাহেলা বেগম এক বছরের শিশু কন্যা লাকী আক্তারকে গলা টিপে ও শ্বাসরোধ করে হত্য করে। আদালত ৯ জনের সাক্ষি শেষে এ রায় প্রদান করেন।

পরে  মরদেহ বাড়ির পাশে পুকুরে ফেলে দেয়। এঘটনায় স্বামী বাদী হয়ে একই বছরের ১ অক্টোবর গঙ্গাচড়া থানায় একটি হত্যা মামলা দায়ের করে। মামলার তদন্তকারী কর্মকর্তা আব্দুল মোনায়েম ও রেজাউল ইসলাম ঘটনার সত্যতা প্রমাণে আদালতে চার্জশিট দাখিল করে। ১২ বছর পর মামলার রায়ে আসামি মা রাহেলা বেগমের ফাঁসির আদেশ দেয় আদালত।

বাংলাদেশ সময়: ১৪২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৮, ২০১৬
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa