bangla news

গাজীপুরে স্ত্রী হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৯-২৬ ৭:৪৭:২০ এএম

গাজীপুরের টঙ্গীর হাজীর বস্তির এলাকায় স্ত্রী হত্যার দায়ে স্বামী মো. ফারুক হোসেনকে (৫০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

গাজীপুর: গাজীপুরের টঙ্গীর হাজীর বস্তির এলাকায় স্ত্রী হত্যার দায়ে স্বামী মো. ফারুক হোসেনকে (৫০) যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

 

সোমবার (২৬ সেপ্টেম্বর) দুপুরে গাজীপুর জেলা ও দায়রা জজ আদালতের বিচারক এ কে এম এনামুল হক এ  রায় প্রদান করেন। একই সঙ্গে আসামিকে ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে এক মাসের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।

দণ্ডপ্রাপ্ত মো. ফারুক হোসেন টঙ্গীর হাজীর বস্তির জীবন হোসেনের ছেলে। নিহত রত্না আক্তার (৩০) টঙ্গীর ভরান তমিজ শাহর মাজার এলাকার আবু ইউসুফ দেওয়ানের মেয়ে।

গাজীপুর আদালতের পরিদর্শক মো. রবিউল ইসলাম জানান, ২০১০ সালের ২ আগস্ট ভোর রাতে মারপিট ও শ্বাসরোধ করে ফারুক হোসেন তার স্ত্রী রত্নাকে হত্যা করেন। তাদের সংসারে দু’টি মেয়ে এবং একটি ছেলে সন্তান রয়েছে।

পরদিন সকালে খবর পেয়ে নিহতের বাবা আবু ইউসুফ মেয়ের মরদেহ দেখে পুলিশকে জানায়। পরে পুলিশ লাশ উদ্ধার করে মর্গে পাঠায়।

এ ঘটনায় ফারুককে আসামি করে টঙ্গী থানায় নিহতের বাবা আবু ইউসুফ বাদী হয়ে হত্য মামলা দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা টঙ্গী থানার এসআই আবুল বাসার তদন্ত শেষে ফারুকের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন।

রাষ্ট্রপক্ষে মামলা পরিচালনা করেন গাজীপুর আদালতের পিপি অ্যাডভোকেট মোঃ হারিছ উদ্দিন আহমদ এবং আসামিপক্ষে ছিলেন অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান আকন্দ।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৬, ২০১৬
আরএস/এএসআর

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2016-09-26 07:47:20