ঢাকা, বৃহস্পতিবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৩ আগস্ট ২০২০, ২২ জিলহজ ১৪৪১

আইন ও আদালত

সুপ্রিম কোর্ট লিগ্যাল এইড কমিটি-কারা কর্তৃপক্ষের মতবিনিময়

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪১ ঘণ্টা, মে ২৬, ২০১৬
সুপ্রিম কোর্ট লিগ্যাল এইড কমিটি-কারা কর্তৃপক্ষের মতবিনিময়

ঢাকা: জেল খানায় আটক বন্দিদের দেশের সর্বোচ্চ আদালতে আইনগত সহায়তা দিতে সুপ্রিম কোর্ট লিগ্যাল এইড কমিটি ও জেল কর্তৃপক্ষের মধ্যে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২৬ মে) সুপ্রিম কোর্টে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন কমিটির চেয়ারম্যান বিচারপতি এম. ইনায়েতুর রহিম।

আরও উপস্থিত ছিলেন লিগ্যাল এইডের সদস্য সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সম্পাদক ব্যারিস্টার এ. এম. মাহবুদ্দিন খোকন, কারা উপ-মহাপরিদর্শক এ.কে.এম. ফজলুল হক, হাইকোর্ট বিভাগের অতিরিক্তি রেজিস্ট্রার মো. সাব্বির ফয়েজ, মানুষের জন্য ফাউন্ডেশনের সমন্বয়ক রুমা সুলতানা ও লিগ্যাল এইডের সদস্য সচিব অ্যাডভোকেট টাইটাস হিল্লোল রেমা প্রমুখ।

ইনায়েতুর রহিম বলেন, বিদ্যমান ব্যবস্থায় জেলে আটক কয়েদির মধ্যে রাষ্ট্রীয় এই সেবা সম্পর্কে সচেতনা সৃষ্টি করা, হাইকোর্ট বিভাগে দায়ের করা মামলার ফলোআপ জানানো, কারাগার পরিদর্শনসহ সার্বিক বিষয়গুলো নিয়ে কারা কর্তৃপক্ষের সাথে এই অনানুষ্ঠানিক বৈঠকের আয়োজন।

আশা রাখি দুই পক্ষের এই যোগাযোগের ফলশ্রুতিতে যাদের জন্য এই আইনি সেবা তা সর্বাত্মকরণভাবে নিশ্চিত করা সম্ভবপর হবে, যোগ করেন তিনি।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, মে ২৬, ২০১৬
ইএস/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa