bangla news

নাটোরে বেকারি মালিককে ২ লাখ টাকা জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-২৩ ৬:২৬:০০ এএম

অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও বিক্রির দায়ে নাটোরে একটি বেকারির মালিক জহির উদ্দিন সরকারকে (৫০) দুই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

নাটোর: অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও বিক্রির দায়ে নাটোরে একটি বেকারির মালিক জহির উদ্দিন সরকারকে (৫০) দুই লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

সোমবার (২৩ মে) দুপুরে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ নায়িরুজ্জামান সদর উপজেলার তেবাড়িয়া এলাকার রনি এ্যাগ্রো ফুডস লিমিটেডের কারখানায় অভিযান চালিয়ে এ জরিমানা করেন। জহির উদ্দিনের বাড়ি সদর উপজেলার হুগোলবাড়িয়া এলাকায়।

র‌্যাব-৫ এর নাটোর ক্যাম্পে দায়িত্বরত ইনচার্জ (এএসপি) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, তেবাড়িয়া এলাকায় রনি এ্যাগ্রো ফুডস লিমিটেড দীর্ঘদিন ধরে বিভিন্ন কেমিক্যাল ও চিনির সঙ্গে রং মিশিয়ে বিস্কুট, কেকসহ নানা বেকারি পণ্য তৈরি করে আসছিল।

গোপন সংবাদের ভিত্তিতে আজ দুপুরে ওই প্রতিষ্ঠানে সদর উপজেলার ইউএনও মোহাম্মদ নায়িরুজ্জামানের নেতৃত্বে অভিযান চালানো হয়। এসময় বিভিন্ন কেমিক্যাল ও রং মিশ্রিত বিস্কুট, কেকসহ নানা বেকারি পণ্য-সামগ্রী জব্দ এবং ওই বেকারির মালিক জহির উদ্দিন ও তার ছেলে রনিকে আটক করা হয়।
 
পরে অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য তৈরি ও বিক্রির দায়ে এবং প্রস্তুতকৃত পণ্যের গায়ে ব্যাচ না লাগানোর কারণে প্রতিষ্ঠানের মালিককে দুই লাখ টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ডের আদেশ দেওয়া হয়।

ইউএনও মোহাম্মদ নায়িরুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করেছেন।

বাংলাদেশ সময়: ১৬২১ ঘণ্টা, মে ২৩, ২০১৬
আরএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-23 06:26:00