bangla news

রমজানে বিচার বিভাগে নতুন সময়সূচি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৬-০৫-১৬ ৮:৩৭:০৫ এএম

পবিত্র রমজান মাস উপলক্ষে উচ্চ আদালত ও নিম্ন আদালতের সময়সূচি ঠিক করে দিয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

ঢাকা: পবিত্র রমজান মাস উপলক্ষে উচ্চ আদালত ও নিম্ন আদালতের সময়সূচি ঠিক করে দিয়েছে সুপ্রিম কোর্ট প্রশাসন।

সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের রেজিস্ট্রার আবু সৈয়দ দিলজার হোসেন স্বাক্ষরিত পৃথক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

হাইকোর্ট বিভাগের বিজ্ঞপ্তিতে বলা হয়, ১৪৩৭ হিজরি সনের রমজান মাস উপলক্ষে হাইকোর্ট বিভাগের জন্য কোর্ট ও অফিসের সময়সূচি নির্ধারণ করা হয়েছে।

রমজানে সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগের বিচারিক কার্যক্রম শুরু হবে সকাল সাড়ে ১০টা থেকে। যা শেষ হবে বেলা সোয়া ৩টায়। মাঝে সোয়া একটা থেকে ২টা পর্যন্ত যোহরের নামাজের বিরতি থাকবে।

অপরদিকে অফিসের কার্যক্রম চলবে সকাল সোয়া ৯টা থেকে দুপুর সাড়ে ৩টা পর্যন্ত। মাঝে সোয়া একটা থেকে দেড়টা পর্যন্ত যোহরের নামাজের বিরতি থাকবে।

নিম্ন আদালতের বিজ্ঞপ্তিতে বলা হয়, নিম্ন আদালতের বিচারিক কার্যক্রম শুরু হবে সকাল সাড়ে ৯টায়। যা চলবে বেলা ৩টা পর্যন্ত। অফিসের কাজ চলবে সকাল ৯টা থেকে বেলা সাড়ে ৩টা পর্যন্ত। মাঝে সোয়া একটা থেকে দেড়টা পর্যন্ত যোহরের নামাজের বিরতি থাকবে।

তবে সুপ্রিম কোর্টের আপিল বিভাগের কার্যক্রম যথারীতি বর্তমান নিয়মে সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত চলবে। মাঝে এগারোটা থেকে সাড়ে এগারোটা পর্যন্ত ৩০ মিনিটের বিরতি থাকবে।

বাংলাদেশ সময়: ১৮৩৫ ঘণ্টা, মে ১৬, ২০১৬
ইএস/এমজেএফ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2016-05-16 08:37:05