bangla news

এলআরএফ নির্বাচনে সভাপতি আশুতোষ সম্পাদক দিদার

|
আপডেট: ২০১৬-০২-২৬ ১০:৩৭:০০ এএম
আশুতোষ সরকার /দিদারুল আলম

আশুতোষ সরকার /দিদারুল আলম

সংবিধান, বিচার বিভাগ ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের শীর্ষ সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) নতুন সভাপতি হয়েছেন আশুতোষ সরকার (দ্য ডেইলি স্টার) এবং সাধারণ সম্পাদক হয়েছেন দিদারুল আলম (বাসস)।

ঢাকা: সংবিধান, বিচার বিভাগ ও মানবাধিকার বিষয়ক সাংবাদিকদের শীর্ষ সংগঠন ল’ রিপোর্টার্স ফোরামের (এলআরএফ) নতুন সভাপতি হয়েছেন আশুতোষ সরকার  (দ্য ডেইলি স্টার) এবং সাধারণ সম্পাদক হয়েছেন দিদারুল আলম (বাসস)।

শুক্রবার (২৬ ফেব্রুয়ারি) সুপ্রিমকোর্ট আইনজীবী সমিতি ভবনে বার্ষিক সাধারণ সভা ও কার্যনির্বাহী কমিটি ২০১৬-১৭ এর নির্বাচন অনুষ্ঠিত হয়।

নির্বাচনে ফোরামের ১৩ সদস্যের কমিটির বিভিন্ন পদে নতুন দায়িত্বপ্রাপ্তরা হলেন- সহ-সভাপতি শামীমা আক্তার (আরটিভি), যুগ্ম সম্পাদক মুহাম্মদ ইয়াসীন (দ্য ডেইলি ইন্ডিপেন্ডেন্ট) কোষাধ্যক্ষ পদে আহাম্মেদ সরোয়ার হোসেন ভূঁঞা (বাংলাভিশন), সাংগঠনিক সম্পাদক পদে ফজলুল হক মৃধা (জাগোনিউজ টোয়েন্টিফোরডটকম), দপ্তর সম্পাদক আরাফাত মুন্না (জনকণ্ঠ), প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমেদ আল আমীন (বাংলাদেশ প্রতিদিন) এবং কার্যনির্বাহী সদস্য পদে জাকের হোসেন (এনটিভি অনলাইন), জান্নাতুল ফেরদৌস পান্না (মানব কণ্ঠ) অজিত মহলদার (সকালের খবর), আফজাল হোসেন (সময় টিভি) ও তানভীর আহমেদ (ভোরের কাগজ)।

বিদায়ী সভাপতি এম বদি-উজ-জামানের সভাপতিত্বে এবং  সাধারণ সম্পাদক ওয়াকিল আহমেদ হিরনের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। নির্বাচন পরিচালনা করে প্রধান নির্বাচন কমিশনার কাজী আবদুল হান্নানের নেতৃত্বে তিন সদস্যের নির্বাচন কমিশন। কমিশনের অন্য দুই সদস্য হলেন এম এ নোমান ও অমিত তালুকদার।

বার্ষিক সাধারণ সভায় উপস্থিত ছিলেন ফোরামের সিনিয়র সদস্য ও সাবেক সভাপতি ফারুক কাজী, স্বপন দাশ গুপ্ত, সালেহউদ্দিন, ঢাকা রিপোর্টার্স ইউনিটির সভাপতি জামাল উদ্দিন, ফোরামের সিনিয়র সদস্য শহীদুজ্জামান, আলী আজগর স্বপন, অশোক চৌধুরী, সাবেক সাধারণ সম্পাদক আবদুর রহমান, মাশহুদুল হক, ইলিয়াস হোসেন।   
 
বাংলাদেশ সময়: ২১৩৮ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৬, ২০১৬
ইএস/এমজেএফ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

আইন ও আদালত বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2016-02-26 10:37:00