ঢাকা, সোমবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

জবি প্রক্টর দ্বীন ইসলাম জামিনে মুক্ত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫০ ঘণ্টা, মে ৮, ২০২৪
জবি প্রক্টর দ্বীন ইসলাম জামিনে মুক্ত

কুমিল্লা: জামিনে মুক্তি পেয়েছেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) আইন বিভাগের শিক্ষার্থী ফাইরুজ সাদাফ অবন্তিকার আত্মহত্যার ঘটনায় অভিযুক্ত বিশ্ববিদ্যালয়ের সহকারী প্রক্টর দ্বীন ইসলাম। তবে আরেক অভিযুক্ত সহপাঠী আম্মান সিদ্দিকী এখনো কারাগারে আছেন।

বুধবার (৮ মে) বিকেলে কুমিল্লা কারাগার থেকে সহকারী প্রক্টর মুক্তি পেয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন কারাগারের সিনিয়র জেল সুপার আবদুল্লাহ্ আল মামুন।

তিনি বলেন, বুধবার বিকেল ৩টায় আমরা হাইকোর্টের জামিনের নথিটি পাই। পরে তাকে আইনি প্রক্রিয়া শেষে সন্ধ্যা ৬টার দিকে মুক্তি দেওয়া হয়। পরিবারের সদস্যরা তাকে গ্রহণ করেছেন।

গত ১৫ মার্চ রাতে কুমিল্লা নগরীর বাসায় আত্মহত্যা করেন অবন্তিকা। এর আগে তিনি ফেসবুক স্ট্যাটাসে মৃত্যুর জন্য জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলাম ও সহপাঠী আম্মানকে দায়ী করেন।

ঘটনার পরদিন অবন্তিকার মা তাহমিনা শবনম বাদী হয়ে সদর মডেল থানায় মামলা করেন। ডিএমপি এ মামলায় ওই দুজনকে গ্রেপ্তার করে ১৭ মার্চ কুমিল্লা সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করে। বর্তমানে সহপাঠী আম্মান কুমিল্লা কারাগারে আছেন।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, মে ০৮, ২০২৪
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।