ঢাকা, মঙ্গলবার, ২৪ বৈশাখ ১৪৩১, ০৭ মে ২০২৪, ২৭ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বিএনপি নেতা অসীমসহ ৮ আইনজীবীকে আগাম জামিন

স্পেশাল করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
বিএনপি নেতা অসীমসহ ৮ আইনজীবীকে আগাম জামিন

ঢাকা: ২৮ অক্টোবর দলের মহাসমাবেশ কেন্দ্র করে নাশকতার অভিযোগে রাজধানী ও নারায়ণগঞ্জের বিভিন্ন থানায় দায়ের করা ১৬ মামলায় বিএনপির আন্তর্জাতিকবিষয়ক সম্পাদক ব্যারিস্টার নাসির উদ্দিন আহমেদ অসীমসহ আট আইনজীবীকে আগাম জামিন দিয়েছেন হাইকোর্ট।

রোববার (১৭ ডিসেম্বর) বিচারপতি মো. হাবিবুল গনি এবং বিচারপতি আহমেদ সোহেলের হাইকোর্ট বেঞ্চ তাদের আগামী ১৮ জানুয়ারি পর্যন্ত আগাম জামিন দেন।



আদালতে জামিন আবেদনের পক্ষে ছিলেন ব্যারিস্টার কায়সার কামাল, ব্যারিস্টার রুহুল কুদ্দুস কাজল ও আইনজীবী মোহাম্মদ মাহবুবুর রহমান খান। এছাড়া সঙ্গে ছিলেন আইনজীবী মো. মাকসুদ উল্লাহ ও সালেহ আকরাম সম্রাট।

জামিন পাওয়া অন্যরা হলেন, নারায়ণগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি ও নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহ্বায়ক শাখাওয়াত হোসেন, ঢাকা মহানগর মহিলা দলের সাধারণ সম্পাদক আইনজীভী রুনা লায়লা, আইনজীবী আনোয়ার হোসেন প্রধান, রাকিবুর রহমান সাগর, মোহাম্মদ সারোয়ার হোসেন সাকিফ, মো. মাসুম খান রাজেশ ও মোহাম্মদ আলম খান।

আদেশের বিষয়টি নিশ্চিত করেছেন আইনজীবী মোহাম্মদ মাহবুবুর রহমান খান।

বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০২৩
ইএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।