ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

বরিশালে ২ ডাকাত গ্রেপ্তার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
বরিশালে ২ ডাকাত গ্রেপ্তার আন্তজেলা ডাকাত দলের গ্রেপ্তার ২ সদস্য

বরিশাল: বরিশালের ১০ আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) পুলিশের অভিযানে আন্তজেলা ডাকাত দলের দুই সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তার ডাকাত দলের সদস্যরা হলেন-বরগুনা জেলার বামনা থানাধীন ঢুষখালী গ্রামের আঃ কাদের ওরফে ধলু খাঁর ছেলে মো. বেল্লাল (৩৩) ও একই জেলার সোনাখালী গ্রামের মো. রত্তন হাওলাদার এর ছেলে মো. মিলন হাওলাদার (২৮)।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) বিকেলে বরিশাল নগরের বান্দরোডস্থ ১০ এপিবিএন পুলিশের সদর দপ্তরে সংবাদ সম্মেলনে বিষয়টি নিশ্চিত করেছেন সহ অধিনায়ক মোল্লা আজাদ হোসেন এ তথ্য জানান।

অভিযানের তত্ত্বাবধায়নকারী ১০ এপিবিএন পুলিশের সহ অধিনায়ক মোল্লা আজাদ হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে তারা জানতে পারেন বরিশাল মেট্রোপলিটন এলাকার বন্দর থানা এলাকায় বেলাল ও মিলন নামের দুই ডাকাত আত্মগোপনে রয়েছে।  এমন সংবাদের প্রেক্ষিতে তাৎক্ষণিক অভিযান চালিয়ে বৃহস্পতিবার দুপুর ২টার দিকে তাদের গ্রেপ্তার করা হয়।

এ সময় তিনি আরও জানান, গ্রেপ্তারদুই ডাকাত দীর্ঘদিন ধরে আইন-শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিয়ে আন্তজেলা ডাকাতির সঙ্গে যুক্ত রয়েছে। এছাড়াও তারা বরিশাল রেঞ্জের বিভিন্ন থানায় তদন্তাধীন একাধিক মামলার জড়িত আছে এবং তারা ডাকাতি মামলার ওয়ারেন্টভুক্ত আসামি।

১০ এপিবিএন পুলিশের সহ অধিনায়ক মোল্লা আজাদ হোসেন জানান, গ্রেপ্তার দুই ডাকাতকে আদালতে পাঠানো হবে।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন বরগুনা জেলার বামনা থানার ওসি মাইনুল ইসলাম, এপিবিএন এর পুলিশ পরিদর্শক শাহ মো. ফয়সাল আহমেদ ও আ. হকসহ অন্যান্য পুলিশ সদস্যরা।

বাংলাদেশ সময়: ১৯৩৫ ঘণ্টা, নভেম্বর ২৩, ২০২৩
এমএস/জেএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।