ঢাকা, সোমবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

রূপগঞ্জে হত্যা মামলায় কিশোর-কিশোরীর ১০ বছরের আটকাদেশ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
রূপগঞ্জে হত্যা মামলায় কিশোর-কিশোরীর ১০ বছরের আটকাদেশ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের রূপগঞ্জে আকাশ নামের এক কিশোরকে হত্যার দায়ে দুইজনকে ১০ বছরের আটকাদেশ দিয়েছেন আদালত। এই আদেশের পর ওই কিশোর ও কিশোরীদের সংশোধনাগারে পাঠানো হবে

মঙ্গলবার (২১ নভেম্বর) নারায়ণগঞ্জ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত তাদের উপস্থিতিতে এ রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তদের বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত হওয়ায় এবং আসামিরা শিশু হওয়ায় তাদের সর্বোচ্চ শাস্তি যাবাজ্জীবন কারাদণ্ডে দণ্ডিত বা মৃত্যুদণ্ডে দণ্ডিত না করে শিশু আইনে তাদের সর্বোচ্চ ১০ বছরের আটকাদেশ দেওয়া হয়েছে।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বলেন, পারিবারিক কলহের জের ধরে ২০২১ সালের ১২ এপ্রিল রূপগঞ্জের বরাবো এলাকার একটি ভাড়াটিয়া আকাশকে দণ্ডপ্রাপ্ত দুইজন মিলে শ্বাসরোধ করে হত্যা করে। পরে পুলিশ মরদেহ উদ্ধার করে। সেই সঙ্গে পুলিশ বাদী হয়ে মামলা দায়ের করে। সেই মামলার বিচার কার্যক্রম শেষে ৯ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত এ রায় ঘোষণা করেন।

বাংলাদেশ সময়: ২০১২ ঘণ্টা, নভেম্বর ২১, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।