ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

স্ত্রীসহ কারাগারে কনস্টেবল

স্টাফ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
স্ত্রীসহ কারাগারে কনস্টেবল

বরিশাল: বরিশালে ইয়াবাসহ আটক ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কনস্টেবল ও তার স্ত্রীকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

সোমবার (২৫ সেপ্টেম্বর) বরিশালের অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম মো. হাবিবুর রহমান চৌধুরী তাদের জেলে পাঠিয়েছেন বলে জিআরও এসআই এনামুল হক জানিয়েছেন।

 

তারা হলেন, কনস্টেবল মিজানুর রহমান (৪৫) ও তার স্ত্রী শিমু আক্তার (৩০)। মিজানুর ঝালকাঠির সদর উপজেলার কীর্ত্তিপাশা ইউনিয়নের তারপাশা গ্রামের মৃত তৈয়ব আলী হাওলাদারের ছেলে।

মামলার বরাতে জিআরও এসআই এনামুল হক জানান, র্যাব-৮ এর একটি টহলদল রোববার (২৪ সেপ্টেম্বর) বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে নগরের রুপাতলী ভোজন বিলাস রেস্টুরেন্টের সামনে অভিযান করে। র্যাবের উপস্থিতি পেয়ে পালানোর চেষ্টাকালে স্বামী পুলিশ কনস্টেবল মিজানুর রহমান ও স্ত্রী শিমু আক্তারকে আটক করে। পরে তাদের কাছ ভ্যানেটি ব্যাগ তল্লাশি করে ৩৯৮ পিস ইয়াবা উদ্ধার করে। এ সময় স্ত্রী শিমু জানিয়েছেস তার স্বামী পুলিশ কনস্টেবল মিজানুর রহমান ইয়াবা ক্রয় বিক্রয়ে জড়িত। স্বামী ও স্ত্রী পরস্পর যোগসাজসে বিভিন্ন এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে খুচরা বিক্রি করে। এ ঘটনায় স্বামী ও স্ত্রীকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা করেছে র্যাব-৮ এর ডিএডি একেএম আবু হোসেন শাহরিয়ার।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ার হোসেন জানিয়েছেন, র্যাব ঢাকা মহানগর পুলিশ সদস্য ও তার তার স্ত্রীকে ইয়াবাসহ আটক করেছে। এ ঘটনায় করা মামলার আসামি হিসেবে দুইজনকে আদালতে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এমএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।