ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

দুদকের মামলায় ওজোপাডিকোর পিয়ন কারাগারে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৩২ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
দুদকের মামলায় ওজোপাডিকোর পিয়ন কারাগারে

ফরিদপুর: দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় ফরিদপুরে মধুখালীর ওয়েস্ট জোন পাওয়ার ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের (ওজোপাডিকো) মোকছেদ মোল্যা (৫৪) নামের এক পিয়নকে কারাগারে পাঠিয়েছেন আদালত।  

সোমবার (২৫ সেপ্টেম্বর) দুপুর ১২ টার দিকে ফরিদপুর জেলা দায়রা জজ আদালতের বিচারক মো. আকবর আলী তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন।

 

মোকছেদ মোল্যা ফরিদপুর জেলা সদরের কবিরপুর এলাকার মৃত আব্দুল মালেক মোল্যার ছেলে। তিনি মধুখালী উপজেলায় ওজোপাডিকোর পিয়ন পদে কর্মরত বলে জানিয়েছেন দুদক ফরিদপুর জেলা কার্যালয়।  

আদালত সূত্রে জানা যায়, মোকছেদের বিরুদ্ধে ৪৭ লাখ ১ হাজার ১২০ টাকা অবৈধ সম্পদ অর্জন ও সম্পদ বিবরণীতে ৩১ লাখ ৯০ হাজার ৪২০ টাকার তথ্য গোপন করার দায়ে একটি মামলা দায়ের করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ মামলায় স্বেচ্ছায় আদালতের হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত জামিন না মঞ্জুর করে মোকছেদকে কারাগারে পাঠানোর আদেশ দেন।  

রাষ্ট্রপক্ষের আইনজীবী অ্যাড. মজিবুর রহমান বাংলানিউজকে বলেন, দুদকের মামলায় মোকছেদ মোল্যা নামের ওজোপাডিকোর এক পিয়ন আদালত হাজির হয়ে জামিন আবেদন করেন। আদালত তার জামিন নামঞ্জুর করে তাকে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন। পরে তাকে পুলিশ পাহারায় ফরিদপুরের কারাগারে পাঠানো হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৩০ ঘণ্টা, সেপ্টেম্বর ২৫, ২০২৩
এসএএইচ


 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।