ঢাকা, সোমবার, ১৬ বৈশাখ ১৪৩১, ২৯ এপ্রিল ২০২৪, ১৯ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

ন্যায়ের শাসন ছাড়া দেশ অগ্রসর হতে পারে না: বিচারপতি বোরহানউদ্দিন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৭ ঘণ্টা, জুলাই ৬, ২০২৩
ন্যায়ের শাসন ছাড়া দেশ অগ্রসর হতে পারে না: বিচারপতি বোরহানউদ্দিন

ফেনী: বাংলাদেশ সুপ্রিম কোর্ট আপিল বিভাগের বিচারপতি বোরহানউদ্দিন বলেন, ন্যায়ের শাসন ছাড়া একটা দেশ অগ্রসর হতে পারে না। দেশের উন্নয়নের জন্য ন্যায়ের শাসনের বিকল্প নেই।

এজন্য জুডিশিয়াল সার্ভিসকে সহযোগিতা করতে হবে।

বৃহস্পতিবার (০৬ জুলাই) সকালে ফেনীর আদালত প্রাঙ্গণে আগত বিচারপ্রার্থীদের জন্য বিশ্রামাগার ‘ন্যায়কুঞ্জ’ এর ভিত্তিপ্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ফেনী সিনিয়র জেলা ও দায়রা জজ এ.এস.এম. রুহুল ইমরানের সভাপতিত্বে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আতাউল হক, পুলিশ সুপার জাকির হাসান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট অভিষেক দাশ, অতিরিক্ত জেলা রেজাউল হক রেজা, অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ফরিদা ইয়াসমিন, যুগ্ম জেলা জজ বেলাল উদ্দিন ও খায়রুন নেছা, পিপি হাফিজ আহমেদ,ফেনী জেলা আইনজীবী সমিতি সভাপতি আবুল বশর চৌধুরী, সাধারণ সম্পাদক আমিনুল করিম।

সিনিয়র সহকারী জজ সুস্মিতা আহমেদ ও চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সিরাজ উদ্দিনের যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে বিচারক ও আইনজীবীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৪৫৬ ঘণ্টা, জুলাই ০৬, ২০২৩
এসএইচডি/এসআইএস 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।