ঢাকা, শুক্রবার, ২৭ বৈশাখ ১৪৩১, ১০ মে ২০২৪, ০১ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

নূর জাহান হত্যায় আদালতে দুজনের দোষ স্বীকার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯৪৯ ঘণ্টা, মে ৯, ২০২৩
নূর জাহান হত্যায় আদালতে দুজনের দোষ স্বীকার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের আলোচিত নূর জাহান বেগম হত্যায় দুজন আদালতে দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন।

সোমবার (৮ মে) নারায়ণগঞ্জ আদালতে দুজন দোষ স্বীকার করে জবানবন্দি দেন।

দোষ স্বীকার করা এ দুজনের কাছ থেকে হত্যাকাণ্ডের সময় লুটে নেওয়া স্বর্ণালঙ্কার উদ্ধার করেছে পুলিশ।

এ দুজন হলেন- শহরের নন্দীপাড়া এলাকার বাদল হাজির বাড়ির ভাড়াটিয়া মৃত সঙ্কর চন্দ্র ঘোষের ছেলে লুটে নেওয়া স্বর্ণালঙ্কার বিক্রেতা সঞ্জয় চন্দ্র ঘোষ (৪১) ও স্বর্ণের দোকানদার বিল্পব দাস (৪০)।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, নূর জাহান বেগম হত্যা মামলায় নারায়ণগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সামসুর রহমানের আদালতে সঞ্জয় চন্দ্র ঘোষ ও সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নূর মহসিনের আদালতে বিল্পব দাস ১৬৪ ধারায় দোষ স্বীকার করে জবানবন্দি দিয়েছেন। জবানবন্দি গ্রহণ শেষে তাদের কারাগারে পাঠানো হয়েছে।  

পুলিশের একটি সূত্র জানায়, উদ্ধার হওয়া স্বর্ণালঙ্কার সঞ্জয় ৬৯ হাজার টাকায় বিল্পবের কাছে বিক্রি করেন। আর বিল্পব হলেন নারায়ণগঞ্জ শহরের কালিবাজার স্বর্ণপট্টির মধ্যে চোরাই ও ডাকাতি হওয়া স্বর্ণালঙ্কার ক্রয়ের মধ্যে শীর্ষে। সঞ্জয়ের দেওয়া তথ্যের ভিত্তিতে বিল্পবকে গ্রেপ্তারের পর তিনি তার দোকান থেকে স্বর্ণালঙ্কার বের করে দেন।  নারায়ণগঞ্জ জেলা ডিবি পুলিশ তাদের গ্রেপ্তার করে এ স্বর্ণালঙ্কার উদ্ধার করে।

মামলার তদন্তকারী কর্মকর্তা নারায়ণগঞ্জ সদর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) সিহাব আহমেদ জানান, হত্যাকাণ্ডের মূলহোতাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে। আশা করি দ্রুত তাকে গ্রেপ্তার করা হবে।

গত ৩ মে দুপুরে নারায়ণগঞ্জ শহরের পাইকপাড়া এলাকায় মাস্টার গলিতে প্রাইভেটকারচালক রমজান মোল্লার স্ত্রী নূর জাহান বেগমকে (৫০) হাত-পায়ের রগ কেটে হত্যা শেষে তার পরিহিত স্বর্ণালঙ্কার ও নগদ টাকা লুটে পালিয়ে যায় দুষ্কৃতকারীরা। এ ঘটনায় রমজান মোল্লা সদর থানায় মামলা দায়ের করেন।

বাংলাদেশ সময়: ০৯৪৫ ঘণ্টা, মে ০৯, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।