ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

আইন ও আদালত

খুলনায় ৪ ব্যক্তি–প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩৭ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
খুলনায় ৪ ব্যক্তি–প্রতিষ্ঠানকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা

খুলনা: সিটি করপোরেশনের উদ্যোগে নগরীর বিভিন্ন বাজার ও হোটেল-রেস্তরাঁয় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়েছে। এ সময় চার ব্যক্তি ও প্রতিষ্ঠানকে বিভিন্ন অপরাধে জরিমানা করা হয়।

বৃহস্পতিবার (১৩ এপ্রিল) দুপুরে পবিত্র রমজানের পবিত্রতা রক্ষা ও দ্রব্যমূল্য স্থিতিশীল রাখার লক্ষ্যে এ অভিযান পরিচালিত হয়।

অভিযানকালে ছাগীর মাংসকে খাসির মাংস বলে বিক্রি করার অপরাধে নগরীর সাত রাস্তার মোড়স্থ নূর কাচ্চি হাউজের মালিক মো. আসাদুজ্জামান নূরকে পাঁচ হাজার টাকা, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্যদ্রব্য বিক্রয় ও ফুটপাতে বিপজ্জনকভাবে গ্যাস সিলিন্ডার রাখার অপরাধে আহসান আহমেদ রোডস্থ হটহাট কাবাব ঘরের মালিক কাজী মো. তারেককে তিন হাজার টাকা ও সাত রাস্তা মোড়াস্থ আল-মদিনা বেকারি অ্যান্ড চাইনিজ রেস্টুরেন্টের মালিক মো. রেজাউল করিমকে তিন হাজার টাকা এবং প্রিমিসেস লাইসেন্স না থাকার অপরাধে পূর্ব বানিয়াখামার এলাকার রিয়াজ বিপণীর মালিক শেখ শামী আহসান রিয়াজকে দুই হাজার টাকা জরিমানা করা হয়।

এছাড়া মিস্ত্রীপাড়া বাজারে মূল্য তালিকা প্রদর্শনের বিষয়ে ব্যবসায়ীদের সতর্ক করা হয়। জনস্বার্থে এ অভিযান অব্যাহত থাকবে।

এ সময় কেসিসির এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণার নেতৃত্বে পরিচালিত অভিযানে ভেটেরিনারি সার্জন ড. পেরু গোপাল বিশ্বাস, সেনেটারি ইন্সপেক্টর ও আইন শৃঙ্খলারক্ষাকারী বাহিনীর সদস্যগণ উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৭৩৬ ঘণ্টা, এপ্রিল ১৩, ২০২৩
এমআরএম/এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।