ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

কোটচাঁদপুরে হত্যা মামলায় ২ আসামির যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬২৬ ঘণ্টা, এপ্রিল ৫, ২০২৩
কোটচাঁদপুরে হত্যা মামলায় ২ আসামির যাবজ্জীবন

ঝিনাইদহ: ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলার হরিণদিয়া গ্রামে বিমল চন্দ্র দাসকে হত্যা মামলায় দুই আসামির যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে প্রত্যেককে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেওয়া হয়।



বুধবার (৫ এপ্রিল) দুপুরে ঝিনাইদহ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো নাজিমুদ্দৌলা এ রায় দেন। কারাদণ্ডপ্রাপ্তরা হলেন-হরিণদিয়া গ্রামের মৃত আলী নেওয়াজের ছেলে নাসির উদ্দিন ও একই গ্রামের কালাচাঁনের ছেলে হাফিজুর রহমান।

মামলার রাষ্ট্রপক্ষের আইনজীবি ইসমাইল হোসেন জানান, ২০১৩ সালের পহেলা ফেব্রুয়ারি রাতে ওই গ্রামের সেলুন দোকানি বিমলকে গলাকেটে হত্যা করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওইদিনই অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেন বিমলের ছোট ভাই মদন চন্দ্র দাস। এ মামলার তদন্ত শেষে পুলিশ দুইজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন। দীর্ঘ বিচারিক প্রক্রিয়া শেষে আদালত আজ মামলার আসামি নাসির ও হাফিজুরকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন। আসামিদের মধ্যে নাসির পলাতক আছেন।

বাংলাদেশ সময়: ১৬২৩ ঘণ্টা, এপ্রিল ০৫, ২০২৩
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।