ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

আইন ও আদালত

রেস্তোরাঁর ম্যানেজারকে হত্যা: বাবা-ছেলের জামিন নামঞ্জুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
রেস্তোরাঁর ম্যানেজারকে হত্যা: বাবা-ছেলের জামিন নামঞ্জুর

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ শহরের চাষাঢ়ায় বিদ্যুৎ বিলকে কেন্দ্র করে ভবন মালিকের গুলিতে হোটেলের ম্যানেজার কাজল হত্যায় গ্রেফতার বাবা-ছেলের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠিয়েছেন আদালত।

তারা হলেন- ভবন মালিক আজহার তালুকদার ও ছেলে আরিফ তালুকদার মোহন।

রোববার (১২ ফেব্রুয়ারি) নারায়ণগঞ্জের সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কাউসার আলমের আদালত এ আদেশ দেন।

নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান বিষয়টি নিশ্চিত করেছেন।

এর আগে মঙ্গলবার আজহার তালুকদার ও ছেলে আরিফ তালুকদারকে জিজ্ঞাসাবাদের জন্য দুইদিনের রিমান্ডে নেয় পুলিশ। দুই দিনের রিমান্ড শেষে আজ তাদেরকে আদালতে হাজির করা হলে তাদের পক্ষে জামিনের আবেদন করেন তাদের আইনজীবী। বাদীপক্ষ থেকে জামিনের বিরোধিতা করা হয়।

৬ ফেব্রুয়ারি রাত ১১টার দিকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁর ম্যানেজার কাজল। নিহত কাজল নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীরটেক ইউনিয়নের শাহ আলমের ছেলে। পরিবার নিয়ে তিনি বন্দরের নবীগঞ্জ এলাকায় বসবাস করতেন।

এর আগে ৫ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টার দিকে শহরের চাষাঢ়ায় আঙ্গুরা প্লাজায় সুলতান ভাই কাচ্চি রেস্তোরাঁয় প্রকাশ্যে গুলি ছোড়ার ঘটনা ঘটে। পরে এ ঘটনায় রেস্তোরাঁর মালিক শুক্কুর আলী মো. আজাহার তালুকদার ও তার ছেলে আরিফ তালুকদার মোহনকে আসামি করে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় মামলা করেছেন। এ মামলায় অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেফতার করা হয়।

বাংলাদেশ সময়: ১৮০৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ১২, ২০২৩
এমআরপি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।