ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

আইন ও আদালত

নীলফামারী জেলা আইনজীবী সমিতির সভাপতি মমতাজুল, সম্পাদক অক্ষ্ময়

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩০৭ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
নীলফামারী জেলা আইনজীবী সমিতির সভাপতি মমতাজুল, সম্পাদক অক্ষ্ময় অ্যাডভোকেট মমতাজুল হক ও অ্যাডভোকেট অক্ষ্ময় কুমার রায়

নীলফামারী: নীলফামারী জেলা আইনজীবী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচনে সভাপতি অ্যাডভোকেট মমতাজুল হক ও সাধারণ সম্পাদক হিসেবে অ্যাডভোকেট অক্ষ্ময় কুমার রায় নির্বাচিত হয়েছেন। অ্যাডভোকেট মমতাজুল হক টানা দ্বিতীয়বার সভাপতি নির্বাচিত হলেন।

 

এছাড়া সহ-সাধারণ সম্পাদক পদে- অ্যাডভোকেট কাজী ফয়েজ উল হক শিশির, কোষাধ্যক্ষ পদে- অ্যাডভোকেট কামরুজ্জামান শাসন, লাইব্রেরি সম্পাদক পদে- অ্যাডভোকেট গোলাম মোস্তফা সজিব, ধর্ম ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে- অ্যাডভোকেট সায়েদ আফরীদ মুমু এবং সদস্য পদে- অ্যাডভোকেট এ বিএম জিকরুল হক বরকত, অ্যাডভোকেট মুজাক্কির বিন মর্তুজা, অ্যাডভোকেট জুলফিকার আলী ভুট্টু, অ্যাডভোকেট আবু সায়েম চৌধুরী, অ্যাডভোকেট বরকত হোসেইন, অ্যাডভোকেট সুজয় চন্দ্র রায় ও অ্যাডভোকেট সামসুজ্জোহা জোহা নির্বাচিত হন।

রোববার (২৯ জানুয়ারি) ভোটগ্রহণ ও গণনা শেষে রাতে ফলাফল ঘোষণা করেন রিটার্নিং কর্মকর্তা অ্যাডভোকেট আবু আহামেদ নুরুল জাকী।

নুরুল জাকী বলেন, সভাপতি পদে অ্যাডভোকেট মমতাজুল হক ১৪৩ এবং প্রতিদ্বন্দ্বী আব্দুর রাজ্জাক শাহ ৪৮ ভোট পান। এছাড়া সাধারণ সম্পাদক পদে অ্যাডভোকেট অক্ষ্ময় কুমার রায় ১০০ ও প্রতিদ্বন্দ্বী অ্যাডভোকেট আল ফারুক আব্দুল লতিফ পান ৯২ ভোট।

তিনি বলেন, প্রতিদ্বন্দ্বী না থাকায় সহ-সভাপতি হিসেবে অ্যাডভোকেট আজাহারুল ইসলাম নির্বাচিত হয়েছেন।

আট সদস্যের নির্বাচন পরিচালনা কমিটিতে প্রিজাইডিং কর্মকর্তা হিসেবে অ্যাডভোকেট আশরাফুল আরেফিন চৌধুরী দায়িত্ব পালন করেন। এদিন সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়। ১৯৯ জন ভোটাধিকার প্রয়োগ করলেও ১৯৮টি বৈধ ভোট হিসেবে গৃহীত হয়।

বাংলাদেশ সময়: ২৩০৫ ঘণ্টা, জানুয়ারি ২৯, ২০২৩
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।