ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

আইন ও আদালত

ময়লার গাড়িচাপায় শিক্ষার্থীর মৃত্যু, চালকের নামে গ্রেফতারি পরোয়ানা

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, ডিসেম্বর ৬, ২০২২
ময়লার গাড়িচাপায় শিক্ষার্থীর মৃত্যু, চালকের নামে গ্রেফতারি পরোয়ানা

ঢাকা: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের ময়লার গাড়িচাপায় নটরডেম কলেজ শিক্ষার্থী নাঈম হাসানের মৃত্যুর ঘটনায় হওয়া মামলায় গাড়িচালক ইরান মিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত।

এ মামলায় তিনজনের বিরুদ্ধে পুলিশের দেওয়া চার্জশিট আমলে নিয়ে মঙ্গলবার (০৬ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরী এই আদেশ দেন।

চার্জশিটভুক্ত অপর আসামিরা হলেন—ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের পরিচ্ছন্নতাকর্মী হারুন ও রাসেল খান। আসামিদের মধ্যে হারুন ও রাসেল উচ্চ আদালত থেকে জামিন পেয়েছেন।

এ দিন তারা আদালতে হাজিরা দেন। চালক ইরান মিয়া মামলার শুরু থেকেই পলাতক রয়েছেন। আদালত তার নামে গ্রেফতারি পরোয়ানা জারি করেন। একইসঙ্গে আগামী ১৯ জানুয়ারি পরোয়ানা তামিলের বিষয়ে প্রতিবেদন দাখিলের দিন ধার্য করেন আদালত।

সিএমএম আদালতে পল্টন থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপপরিদর্শক শাহ আলম এসব তথ্য জানান।

গত বছরের ২৪ নভেম্বর গুলিস্তানে বঙ্গবন্ধু স্কয়ারে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের একটি ট্রাকের ধাক্কায় নটরডেম কলেজের মানবিক বিভাগের শিক্ষার্থী নাঈম হাসানের মৃত্যু হয়। এ ঘটনায় তার বাবা শাহ আলম দেওয়ান পল্টন মডেল থানায় মামলা করেন।

মামলাটি তদন্ত করে গত ৯ নভেম্বর পল্টন মডেল থানার উপপরিদর্শক আনিছুর রহমান তিনজনকে অভিযুক্ত করে আদালতে চার্জশিট দাখিল করেন।

বাংলাদেশ সময়: ১৭৩৯ ঘণ্টা, ডিসেম্বর ০৬, ২০২২
কেআই/এমজেএফ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa