ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

আইন ও আদালত

ছয় মাসের পুরনো মামলায় রিমান্ডে টুকু 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩০ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২২
ছয় মাসের পুরনো মামলায় রিমান্ডে টুকু 

ঢাকা: রাজধানীর পল্টন থানায় চলতি বছরের মে মাসে দায়ের করা একটি মামলায় যুবদল সভাপতি সুলতান সালাউদ্দিন টুকুকে জিজ্ঞাসাবাদের জন্য চারদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।  

রোববার (৪ ডিসেম্বর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন রিমান্ডের এ আদেশ দেন।

রিমান্ডে যাওয়া অন্য আসামিরা হলেন- যুবদল কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল ইসলাম নয়ন, টুকুর ব্যক্তিগত সহকারী মোখলেস মিয়া, আব্দুল্লাহ, জজ মিয়া প্রমুখ।  

চলতি বছরের মে মাসে পল্টন থানায় হওয়া মামলায় আদালতে হাজির করে সাতদিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) বিজন কুমার। অপরদিকে আসামিপক্ষে বোরহান উদ্দিন, মোসলেহ উদ্দিন জসীম, ওমর ফারুক ফারুকীসহ বেশ কয়েকজন আইনজীবী রিমান্ড বাতিল পূর্বক জামিন আবেদন করেন। শুনানি শেষে বিচারক রিমান্ডের এ আদেশ দেন।  

এর আগে গত শনিবার রাতে তাকে আটক করে গোয়েন্দা পুলিশ। বিএনপির রাজশাহীর গণসমাবেশ থেকে ঢাকায় ফেরার পথে আমিন বাজার থেকে তাকে আটক করা হয় বলে জানান বিএনপির মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান।  

পরে গত মে মাসে পল্টন থানায় হওয়া পুলিশের ওপর হামলা ও গাড়ি ভাঙচুরের মামলায় তাদের গ্রেফতার দেখিয়ে রিমান্ড আবেদন করা হয়। আসামিদের কারও নাম এজাহারে না থাকলেও সন্ধিগ্ধ হিসেবে তাদের গ্রেফতার করা হয়।  

বাংলাদেশ সময়: ১৭২৯ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২২
কেআই/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa