bangla news

জিতলেন দেব, জয়ের পথে মিমি-নুসরাত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-২৩ ৫:২৯:৩৩ পিএম
মিমি, দেব ও নুসরাত। ছবি: সংগৃহীত

মিমি, দেব ও নুসরাত। ছবি: সংগৃহীত

কলকাতা: পশ্চিমবঙ্গের ঘাটাল লোকসভা আসনে তৃণমূল কংগ্রেসের প্রার্থী টলিউডের নায়ক দেব জয়লাভ করেছেন। এই আসনে জয় তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপি প্রার্থী ভারতী ঘোষকে বিপুল ভোটে পরাজিত করেছেন।

সাতদফা ভোটের পর বৃহস্পতিবার (২৩ মে) লোকসভা নির্বাচনের ফল ঘোষণা করা হচ্ছে। ফলাফল অনুযায়ী, কেন্দ্রে এবারও সরকার গঠন করছে নরেন্দ্র মোদীর বিজেপি। 

এর আগে ২০১৪ সালে ২ লাখ ৬০ হাজার ৮৯১ ভোটে ঘাটাল আসন থেকে জয়লাভ করেন তৃণমূল কংগ্রেস প্রার্থী দেব। যদিও ২০০৯ পর্যন্ত এই আসন ছিলো বামেদের দখলে।

এদিকে নির্বাচন কমিশন সূত্রে জানা গেছে, টলিউডের আরও দুই সেলিব্রেটি নুসরাত জাহান এবং মিমি চক্রবর্তী এগিয়ে আছেন। আর আসানসোলে পিছিয়ে পড়েছেন তৃণমূল প্রার্থী অভিনেত্রী মুনমুন সেন। এই কেন্দ্র থেকে এগিয়ে রয়েছেন বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়।

তৃণমূল কংগ্রেসের আরেক তারকা প্রার্থী নাট্যকার অর্পিতা ঘোষ বালুরঘাট কেন্দ্রে পিছিয়ে আছেন বলে খবর পাওয়া গেছে।

শেষ তথ্য পাওয়া অব্দি, পশ্চিমবঙ্গের ৪২টি আসনের মধ্যে ২২টি আসনে এগিয়ে আছে তৃণমূল কংগ্রেস, ১৯টি আসনে বিজেপি এবং ১টি আসনে এগিয়ে আছে কংগ্রেস।

বাংলাদেশ সময়:  ১৭২৬ ঘণ্টা,  মে ২৩, ২০১৯
ভিএস/এমএ 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-05-23 17:29:33