ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

পার্থক্য একটাই, আমি নুসরাতের মতো সুন্দরী নই: মমতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৫-১২ ৫:৩৫:১৩ পিএম
মমতা বন্দ্যোপাধ্যায় ও নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

মমতা বন্দ্যোপাধ্যায় ও নুসরাত জাহান। ছবি: সংগৃহীত

কলকাতা: নুসরাত জাহানের সঙ্গে আমার একটাই তফাৎ। ও দেখতে সুন্দরী, আমি ওর মতো অতো সুন্দরী নই।

শনিবার (১১ মে) বসিরহাট লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী অভিনেত্রী নুসরাত জাহানের পক্ষে হাসনাবাদের জনসভায় একথা বলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। 

তার কথা শুনেই হেসে ফেলেন নুসরাত। করতালিতে ফেটে পড়ে গোটা জনসভা। মুখ্যমন্ত্রী নিজেও হাসতে হাসতে বলেন, আরে, একটু হাসাতেও তো হয়, সবসময় গম্ভীর থাকলে চলে?

তিনি বলেন, নুসরাত আমাদের ঘরের মেয়ে। সে মুসলমান, আমি হিন্দু। আমাদের মধ্যে কোনো পার্থক্য নেই। ওর যে রক্ত, আমারও তাই। ওর দু’টো চোখ, আমারও দু’টো চোখ। ওর দু’টো পা, আমারও দু’টো পা। ওর দু’টো হাত, আমারও দু’টো হাত। শুধু একটাই পার্থক্য, নুসরাত দেখতে সুন্দরী, আমি সুন্দরী নই। 

মমতা বলেন, নির্বাচনে মানুষে মানুষে বিভেদ তৈরি করছে বিজেপি। তাই তাদের একটি ভোটও দেবেন না। এবার পশ্চিমবঙ্গের ৪২টি আসন নিয়েই ভারতের প্রধানমন্ত্রী পদে বড় নির্ণয়কের ভূমিকা রাখবে তৃণমূল কংগ্রেস। তাই আপনারা তৃণমূলকেই ভোট দেবেন। বিজেপি সরকারের পতন এবার নিশ্চিত। কোনোভাবেই তারা আর ক্ষমতায় আসতে পারছে না।

বাংলাদেশ সময়: ১৭৩৫ ঘণ্টা, মে ১২, ২০১৯
ভিএস/একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-05-12 17:35:13