ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

পাইলট নেই, তাই একের পর এক ফ্লাইট বাতিল ইন্ডিগোর!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০২-১৩ ৪:২৮:৪০ পিএম
ইন্ডিগোর একটি প্লেন

ইন্ডিগোর একটি প্লেন

কলকাতা: পাইলটের নেই- এই যুক্তি দেখিয়ে কলকাতা, চেন্নাই, হায়দ্রাবাদ থেকে ৩০টির বেশি উড়ান বাতিল করে দিলো ইন্ডিগো এয়ারলাইন্স।

শনিবার (৯ ফেব্রুয়ারি) প্রথম পাইলট ইস্যুতে অনেকগুলি ফ্লাইট বাতিল করেছিল। পরেরদিন রোববার (১০ ফেব্রুয়ারি) আবহাওয়াকে দুষে বেশ কয়েকটি ফ্লাইট আচমকা বাতিল করার অভিযোগ উঠেছিল এই সংস্থার বিরুদ্ধে। মঙ্গলবার ফের (১২ ফেব্রুয়ারি) নতুন করে ৩০টি ফ্লাইট বাতিলের সিদ্ধান্ত নেয় ইন্ডিগোর সদর দপ্তর। 

জানা যায়, সবচেয়ে বেশি সংখ্যক ফ্লাইট বাতিল হয়েছে কলকাতা, চেন্নাই ও হায়দ্রাবাদ রুটে। কলকাতা বিমানবন্দর থেকে ইন্ডিগোর আটটি ফ্লাইট বাতিল করা হয়। হায়দ্রাবাদ থেকে পাঁচটি এবং বেঙ্গালুরু ও চেন্নাই থেকে চারটি করে ফ্লাইট বাতিল করেছে ইন্ডিগো। আর আচমকা ফ্লাইট বাতিলের এই সিদ্ধান্তে ঘোর বিপাকে পড়েছেন যাত্রীরা। 

তাদের অভিযোগ, কোনো বিজ্ঞপ্তি ছাড়াই ফ্লাইট বাতিল করে দেওয়ায় সমস্যায় পড়তে হচ্ছে। বিকল্প উপায় হিসেবে যাত্রীরা বেশি মূল্যে শেষ মুহূর্তের টিকিট কাটতে বাধ্য হচ্ছেন। 

ফ্লাইট বাতিল কিংবা যাত্রীদের এই অভিযোগ নিয়ে বুধবার (১৩ ফেব্রুয়ারি) এখনও পর্যন্ত কোনো প্রতিক্রিয়া মেলেনি ইন্ডিগোর তরফে। তবে রোববার ফ্লাইট বাতিলের বিবৃতি প্রকাশ করেছিল ইন্ডিগো। 

বাংলাদেশ সময়: ১৪২১ ঘণ্টা, ফেব্রুয়ারি ১৩, ২০১৯
ভিএস/এএ  

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2019-02-13 16:28:40