[x]
[x]
ঢাকা, শনিবার, ৩ অগ্রহায়ণ ১৪২৫, ১৭ নভেম্বর ২০১৮
bangla news

১৬শ’ কর্মীকে গাড়ি-ফ্ল্যাট উপহার দিলেন সাবজিকাকা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৮-১০-২৬ ৪:৫৪:৪৭ পিএম
১৬শ কর্মীকে গাড়ি-ফ্ল্যাট উপহার দিলেন সাবজিকাকা

১৬শ কর্মীকে গাড়ি-ফ্ল্যাট উপহার দিলেন সাবজিকাকা

কলকাতা: সাবজিকাকা একজন হীরা ব্যবসায়ী। হরিকৃষ্ণ এক্সপোর্টার্সের এ কর্ণধার দীপাবলিতে তার কোম্পানির ৬শ' কর্মীকে গাড়ি উপহার দিয়েছেন। শুধু গাড়ি নয় সাবজিকাকা তার হীরা পালিশের কাজে নিয়োজিত ১৬শ' কর্মীদের দীপাবলির উপহার হিসেবে বেছে নেওয়ার সুযোগ দিয়েছিলেন গাড়ি,  ফ্ল্যাট আর ফিক্সড ডিপোজিট।

শুক্রবার (২৬ অক্টোবর)  সাবজিকাকা (আসল নাম সাবজি ধোলাকিয়া) নিজের ফেসবুকে এক পোস্টে জানান, হরিকৃষ্ণ গ্রুপ ২০১৮ সালের স্কিল ইন্ডিয়া ইনসেনটিভ সেরিমনি পালন করেছে। আমাদের কর্মীদের লয়্যালটি বোনাসের অংশ হিসেবে আমরা প্রায় ১৬শ' হীরা শিল্পী ও হীরা ইঞ্জিনিয়ারকে ইনসেনটিভ দিচ্ছি।

গুজরাতের এই হীরা ব্যবসায়ীকে ২০১৬ সাল থেকে সবাই  সাবজিকাকা নামেই চেনেন সবাই। তার এই পরিচিতির নেপথ্যের কারণ হলো- কর্মীদের গিফট দেওয়ায় তার জুড়ি নেই। ৫ হাজার ৬শ'কর্মীর বিশাল কোম্পানি হরিকৃষ্ণ গ্রুপ । তাদের মধ্যে প্রায় ৪ হাজার কর্মী এরই মধ্যে দামি উপহার পেয়েছেন।

চলতি বছরে ওই কোম্পানিতে ২৫ বছর কাটিয়ে দেওয়া কর্মীদের মার্সিডিজ-বেঞ্জ জিএলএস গাড়ি উপহার দিয়েছিলেন সাবজিকাকা। ওই সময় প্রতি গাড়ির দাম ছিল প্রায় ১ কোটি রুপি। গত বছর নিউ ইয়ারে বোনাস হিসেবে কোম্পানির ১২শ' কর্মীকে গাড়ি দিয়েছিলেন এই হীরা ব্যবসায়ী।

দীপাবলিতে কর্মীদের গিফট দিয়ে ২০১৬ সালে প্রথম শিরোনামে চলে আসেন সাবজিকাকা। সেবছর সব মিলিয়ে ৫১ কোটি রুপির উপহার দিয়েছিলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৬৫৪ ঘণ্টা, অক্টোবর ২৬, ২০১৮
ভিএস/এপি/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কলকাতা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache