ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

কলকাতায় ‘গীতাঞ্জলী স্টেডিয়াম’ উদ্বোধন করলেন মমতা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৪ ঘণ্টা, আগস্ট ১০, ২০১১
কলকাতায় ‘গীতাঞ্জলী স্টেডিয়াম’ উদ্বোধন করলেন মমতা

কলকাতা: মহানগরী আরও একটি উপহার পেলো মঙ্গলবার সন্ধ্যায়। দক্ষিণ কলকাতার কসবায় বাইপাসসংলগ্ন রাজডাঙায় গীতাঞ্জলী স্টেডিয়ামের উদ্বোধন করলেন মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি।



সাবেক বামফ্রন্ট আমলে ২০০৫ সালে এই স্টেডিয়ামের নির্মাণ কাজ শুরু হয়। কেএমডিএ, রাজ্য সরকার ও মার্লিন গ্রুপের মিলিত উদ্যোগে ৪ হাজার দর্শক আসনবিশিষ্ট এ স্টেডিয়াম গড়ে ওঠেছে।

এদিন মুখ্যমন্ত্রী বলেন,‘ আমি জানি কলকাতায় স্টেডিয়ামের সংখ্যা কম। নেতাজী ইনডোরের ওপর অনেক চাপ পড়ে। সল্টলেক স্টেডিয়াম শহর থেকে দূরে। তাই এ স্টেডিয়াম। ’

তিনি আরও বলেন,‘বেহালায় আরও একটি স্টেডিয়ামের কাজ চলছে। শুধু কলকাতায় নয়, রাজ্যের প্রতিটি জেলায় আমরা স্টেডিয়াম গড়বো। শুধু তাই নয় খেলোয়াড়দের জন্য আমাদের অনেক চিন্তাভাবনা আছে। `

তিনি যুবসমাজকে বার্তা দিয়ে বলেন,‘ আসুন, হরতাল অবরোধ নয়, রাজ্যকে এগিয়ে নিয়ে যাই। অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ান। ’

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন রাজের ক্রীড়াপ্রতিমন্ত্রী (স্বাধীন) মদন মিত্র, সাবেক ফুটবলার বিদেশ বসু, টেবিলটেনিস খেলোয়াড় পৌলমী ঘটক ও গ্রান্ডমাস্টার দীব্যেন্দু বড়ুয়া প্রমুখ।

বাংলাদেশ সময়: ০১২১ ঘন্টা, আগস্ট ১০, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দিল্লি, কলকাতা, আগরতলা এর সর্বশেষ