ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

সফল অস্ত্রোপচারের পর আইসিইউতে সোনিয়া

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৪ ঘণ্টা, আগস্ট ৫, ২০১১

কলকাতা: ভারতের ক্ষমতাসীন জোটের প্রধান দল কংগ্রেসের নেত্রী সোনিয়া গান্ধীকে অস্ত্রোপচারের পর নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) নেওয়া হয়েছে। তার শারীরিক অবস্থা অনেকটা উন্নতির দিকে।

শুক্রবার কংগ্রেসের সাধারণ সম্পাদক জনার্দন দ্বিবেদী এক বিবৃতি এ কথা জানিয়েছেন।

গত বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের একটি হাসপাতালে সোনিয়া গান্ধীর অস্ত্রোপচার করা হয়েছে। তবে কী ধরনের সমস্যার কারণে এই অস্ত্রোপচার তা জানানো হয়নি। কোন হাসপাতালে তাও পার্টি বা তার পরিবারের পক্ষ থেকে নিশ্চিত করা হয়নি।

কংগ্রেসের বিবৃতিতে জানানো হয়, ছেলে রাহুল গান্ধী, মেয়ে প্রিয়াংকা ভদ্র এবং জামাই রবার্ট ভদ্র সোনিয়ার সঙ্গে রয়েছেন।

আরও জানানো হয়েছে, সোনিয়ার স্বাস্থ্য সমস্যা ও চিকিৎসার বিষয়টি একান্তই ব্যক্তিগত বিষয় তাই পরিবারের পক্ষ থেকে এই গোপনীয়তাটুকু বজায় রাখার অনুরোধ জানানো হয়েছে।

ওই বিবৃতিতে বিস্তারিত যা বলা হয় তা হলো- শ্রীমতি সোনিয়া গান্ধীর অস্ত্রোপচার করা হয়েছে গত ৪ আগস্ট। চিকিৎসক জানিয়েছেন অস্ত্রোপচার সফল। বর্তমানে তাকে আইসিইউতে রাখা হয়েছে। নেত্রীর সঙ্গে রয়েছেন তার ছেলে, মেয়ে ও মেয়ে জামাই। আর তার রোগ এবং চিকিৎসার বিষয়টি গোপন রাখার জন্য অনুরোধ জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, আগস্ট ০৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দিল্লি, কলকাতা, আগরতলা এর সর্বশেষ