ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

ভারতের যোগগুরু রামদেবকে বিয়ে করতে চান রাখি সাওয়ান্ত !

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩১৬ ঘণ্টা, জুলাই ২৯, ২০১১
ভারতের যোগগুরু রামদেবকে বিয়ে করতে চান রাখি সাওয়ান্ত !

কলকাতা: ভারতের আলোচিত যোগগুরু বাবা রামদেবকে বিয়ে করবার ইচ্ছা প্রকাশ করেছেন বলিউডের আইটেম গার্ল রাখি সাওয়ান্ত। তার এই বক্তব্যে ব্যাপক আলোড়ন সৃষ্টি হয়েছে ভারত জুড়ে।



ভারতের রাজধানী নয়াদিল্লিতে রাখির পরবর্তী টিভি শো ‘গজবদেশ কি আজব কাঁহানিয়া’ প্রমোশনের অনুষ্ঠানে তিনি সাংবাদিকদের কাছে এই ইচ্ছা প্রকাশ করেন।  

রাখি বলেন, ‘আমার স্বপ্নের মানুষ যোগগুরু বাবা রামদেব। আমি তাকে বিয়ে করতে চাই। ’

এরপর রাখি আরও বলেন,‘যে দিন বাবা রামদেবজি আমাকে `হ্যাঁ` বলবেন আমি ওনাকে বিয়ে করব। যখনই ওনাকে দেখি আমার নিজেকে ‘হট’ লাগে। যখন উনি যোগব্যায়াম করেন, আমার এত হট লাগে, বার বার আমাকে চোখ মারতে থাকেন। ’

`বাবা রামদেবের কোন  জিনিসটা আপনার ভালো লাগে` এই প্রশ্নের উত্তরে  রাখি বলেন,
‘আমার বাবার পেটের অংশটা বেশ ভালো লাগে। ওনি কী সুন্দর পেট নাড়াতে পারেন। ’
 
রাখির এই রকম বিয়ের প্রস্তাবদেওয়া নতুন নয়। কিছু দিন আগে পর্যন্ত তার স্বপ্নের পুরুষের তালিকায় ছিলেন কংগ্রেসের সাধারণ সম্পাদক রাহুল গান্ধী , শিল্পপতি অনিল আম্বানীর মতো বিখ্যাত ব্যক্তিরা। স্বপ্নের পুরুষ হিসেবে এই দু’জনের একজনকে তিনি বিবাহ করতে চান বলে দু`দিন আগেও সংবাদমাধ্যমের সামনে বলে আসছিলেন।

এবার তিনি সাংবাদিকদের বিভিন্ন প্রশ্নের জবাবে রামদেবকে বিয়ে করার ইচ্ছা প্রকাশ করলেন।

অবশ্য যাকে ঘিরে এই প্রস্তাব সেই আজন্ম অবিবাহিত থাকবার ইচ্ছা প্রকাশকারী বাবা রামদেব এই প্রস্তাবের প্রতিক্রিয়া এখনও কিছু জানাননি। তবে এই প্রস্তাবে রামদেব কিছু না বললেও তার ভক্তরা ব্যাপক রেগে গেছেন রাখি সাওয়ান্তের ওপরে।


ভারতীয় সময়: ১৩৪৭ ঘন্টা, জুলাই ২৯, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দিল্লি, কলকাতা, আগরতলা এর সর্বশেষ