ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

২১ জুলাই ব্রিগেড সমাবেশ নিয়ে বিশেষ সর্তকতা তৃণমুলের

রক্তিম দাশ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৮ ঘণ্টা, জুলাই ১৩, ২০১১
২১ জুলাই ব্রিগেড সমাবেশ নিয়ে বিশেষ সর্তকতা তৃণমুলের

কলকাতা: দীর্ঘ কয়েক বছর আগামী ২১ জুলাই পরে কলকাতা ময়দানের ঐতিহাসিক বিগ্রেড প্যারেড গ্রাউন্ডে সমাবেশ করতে চলছে রাজ্যের শাসকদল তৃণমুল। এই সমাবেশ ঘিরে বিশৃঙ্খল পরিস্থিতি এড়াতে দলের পক্ষ থেকে বিশেষ সতর্কতা নেওয়া হয়েছে।



তৃণমুলের নেতা ও কর্মীদের সর্তক করে দিয়ে দলের মহাসচিব ও রাজ্যের শিল্প ও পরিষদীয়মন্ত্রী পার্থ চ্যাটার্জি এবং তৃণমুলের রাজ্য সভাপতি ও পরিবহন মন্ত্রী সুব্রত বক্সী বলেছেন, ‘২১ জুলাই শহিদ দিবস ও বিজয় দিবসে তৃণমুল বিরোধীরা কোথাও কোথাও প্ররোচণা চালানোর চেষ্টা করবে। সেদিকে সর্তক থাকতে হবে। ’

তারা আরও বলেছেন, ‘কর্মীদের শৃঙ্খলা মেনে নির্দিষ্ট সময়ে শান্তিপূর্ণভাবে মিছিল করে বিগ্রেডে আসতে হবে। আবার ধীরস্থিরভাবে ফিরে যেতে হবে। মিছিল এমনভাবে করতে হবে যাতে সাধারণ মানুষের অসুবিধা না হয়। সড়ক বন্ধ করে মিছিল করা যাবে না। ’


এদিকে, তৃণমুলের এই সমাবেশকে কেন্দ্র করে রাজ্যজুড়ে ব্যাপক প্রচারাভিযান শুরু হয়েছে। দেয়াল লিখন, পোস্টার, ব্যানার ও বিলবোর্ডে প্রচার করা হচ্ছে। তৃণমুল নেতৃত্বের ধারণা অনেক মানুষ স্বতঃস্ফূর্তভাবে এবার বিগ্রেডে আসবেন।

ভারতীয় সময়: ১৫২৭ ঘণ্টা, জুলাই ১৩, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দিল্লি, কলকাতা, আগরতলা এর সর্বশেষ