bangla news

কলকাতায় টেলিভিশন চ্যানেলে উদ্বোধনে সুচিত্রা সেন!

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৭-০৫ ১১:২৯:৪৬ এএম

বাংলা সিনেমার মহানায়িকা সুচিত্রা সেন কলকাতার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের উদ্বোধন করবেন! এমন একটি খবরে এখন তোলপাড় কলকাতার বিভিন্ন মহল।

কলকাতা: বাংলা সিনেমার মহানায়িকা সুচিত্রা সেন কলকাতার একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের উদ্বোধন করবেন! এমন একটি খবরে এখন তোলপাড় কলকাতার বিভিন্ন মহল।

কয়েক দিনের মধ্যেই সম্প্রচারে আসছে একটি নতুন এই চ্যানেলটি। এই চ্যানেলটির উদ্বোধনের জন্য তাকে আমন্ত্রণ জানিয়েছে কর্তৃপক্ষ। তবে, উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকার বিষয়ে এখন পর্যন্ত তার সম্মতি পাওয়া যায়নি বলে জানা গেছে।

বাংলা সিনেমার মহানায়িকা সুচিত্রা সেন দীর্ঘ কয়েক দশক ধরে নিজেকে লোকচক্ষুর অন্তরালে রেখেছেন। মাঝে বার কয়েক অসুস্থ হয়ে তিনি নাসিংহোমে ভর্তি হয়েছিলেন, তখন তিনি সংবাদমাধ্যমে কাছে অধরা থেকে গেলেও, সেই সময় তার একটি ছবি তোলা সম্ভব হয়।

তাই বেসরকারি এই টেলিভিশন চ্যানেলটির উদ্বোধনে তার উপস্থিত খবর ছড়িয়ে পড়ায় যথেষ্ট কৌতুহলী আমজনতা। এখন দেখার বিষয় সত্যিই তিনি  এবার প্রকাশ্যে আসেন কী না?

ভারতীয় সময়: ২১০০ ঘন্টা, জুলাই ০৫, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-07-05 11:29:46