ঢাকা, সোমবার, ২৯ আশ্বিন ১৪২৬, ১৪ অক্টোবর ২০১৯
bangla news

কলকাতা আন্তর্জাতিক বইমেলা উদ্বোধন করবেন মমতা

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৬-২৮ ৭:৫৫:৫৯ এএম

২০১২ সালের কলকাতা আন্তর্জাতিক বই মেলার উদ্বোধন করবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। মঙ্গলবার দুপুর মহাকরণে গিয়ে বইমেলার আয়োজক পাবলির্শাস অব বুক সের্লাস গিল্ডের শীর্ষকর্তারা মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানান।

কলকাতা: ২০১২ সালের কলকাতা আন্তর্জাতিক বই মেলার উদ্বোধন করবেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। মঙ্গলবার দুপুর মহাকরণে গিয়ে বইমেলার আয়োজক পাবলির্শাস অব বুক সের্লাস গিল্ডের শীর্ষকর্তারা মুখ্যমন্ত্রীকে আমন্ত্রণ জানান।

গিল্ড সভাপতি ত্রিদিব চট্টোপাধ্যায়ের নেতৃত্বে এক প্রতিনিধি দল মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করেন। তারা মুখ্যমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করে এই বছরের বইমেলার কর্মসূচি তুলে ধরেন। মুখ্যমন্ত্রীকে বইমেলার প্রধান অতিথির পদ গ্রহণের পাশাপাশি এর মুখ্য উপদেষ্টা হওয়ারও আরজি জানান তারা।

মুখ্যমন্ত্রীর সঙ্গে বৈঠক শেষ করে ত্রিদিব চট্টোপাধ্যায় মহাকরণে সাংবাদিকেদের বলেন, ‘এবার বইমেলা ২০১২ সালের ২৫ জানুয়ারি থেকে শুরু হবে, চলবে ৫ ফেব্রুয়ারি পর্যন্ত। বইমেলার আনুষ্ঠানিক উদ্বোধন হবে ২৪ জানুয়ারি বিকাল সাড়ে ৪টায়।’

ইতালির পুরো ভূখণ্ডের একত্রীকরণের সার্ধশতবর্ষে উপলক্ষে এবারের বইমেলার থিম কান্ট্রি করা হয়েছে ইতালিকে।

ভারতীয় সময়: ১৭৫২ ঘণ্টা, জুন ২৮, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
db 2011-06-28 07:55:59