ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

পশ্চিমবঙ্গের হাওড়ায় ভূতের রেস্তোরাঁ

রক্তিম দাশ, সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪১৫ ঘণ্টা, জুন ২৫, ২০১১
পশ্চিমবঙ্গের হাওড়ায় ভূতের রেস্তোরাঁ

কলকাতা: ভৌতিক রেস্তোরাঁ! মানে যেখানে মানুষের কোনো কাজ নেই। সব কাজই ভূত করবে।

মেনু কার্ড দেবে, অর্ডার নেবে আবার খাবার এনেও দেবে ভূত। এমনই এক ভৌতিক রেস্তোরাঁ গড়ে তুলেছেন জাদুশিল্পী পিসি সরকার জুনিয়র।

কলকাতা শহর থেকে একটু দূরে হাওড়া জেলার ফুলেশ্বর জাতীয় সড়কের পাশে ১২ বিঘা জমির ওপর  এই অভিনব ভৌতিক রেস্তোরাঁ গড়ে ওঠেছে। নাম ‘টাওয়ার গোস্ট রেস্টুরেন্ট, নীলকুঠি’।

জাদুশিল্পী পিসি সরকার জুনিয়র কলকাতায় বাংলানিউজকে বলেন,‘ হৃদয় কমজোরি হলে একদম আসবেন না। অবশ্য এখানে প্রবেশের আগে চিকিৎসক আপনাকে পরীক্ষা করে নেবেন। কারণ তারপরই তো আপনি ভূতের আওতায়। ’

তিনি আরও বলেন, ‘তবে চাইলে রেস্তোরাঁয় না প্রবেশ করে আশাপাশে গ্রামীণ সৌন্দর্য উপভোগ করেও ফিরে যেতে পারেন। আবার না খেয়েও ভূতের হাঁকডাক শুনে ফিরে আসতে পারেন। অথবা ‘তেনাদের’ হাতে পরিবেশন করা খাবার চেখে দেখতে পারেন। ’

এই জন্য আছে আলাদা আলাদা টিকেটের ব্যবস্থা। কারণ খাবারের দাম তো আর ‘তেনারা’ নিতে পারবেন না। ফলে টিকিট কাটতে হবে রেস্তোরাঁর বাইরে।

শুক্রবার বৃষ্টিভেজা সন্ধ্যায় ভৌতিক পরিবেশেই উদ্বোধন করা হয়েছে এই রেস্তোরাঁ। উপস্থিত ছিলেন পিসি সরকার (জুনিয়ার), মানেকা সরকার, জয়শ্রী সরকার, সাহিত্যিক সমরেশ মজুমদার, অভিনেতা চিন্ময় রায় প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জুন ২৫, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দিল্লি, কলকাতা, আগরতলা এর সর্বশেষ