bangla news

সিঙ্গুরের জমি: জেলাশাসকের রিপোর্ট হাইকোর্টে

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৬-২৪ ১১:২৫:০৭ এএম

সিঙ্গুরের জমি মামলায় রাজ্য সরকারের বিরুদ্ধে টাটা মোটরসের মামলায় ফের শুনানি হয় শুক্রবার। কলকাতা হাইকোর্টের বিচারপতি সৌমিত্র পালের এজলাসে এই শুনানি হয়।

কলকাতাঃ সিঙ্গুরের জমি মামলায় রাজ্য সরকারের বিরুদ্ধে টাটা মোটরসের মামলায় ফের শুনানি হয় শুক্রবার। কলকাতা হাইকোর্টের বিচারপতি সৌমিত্র পালের এজলাসে এই শুনানি হয়।

এদিন সকাল ১১টায় হুগলির জেলাশাসক শুনানি শুরু আগে বিচারপতির বৃহস্পতিবার দেওয়া আদেশ অনুযায়ী টাটা প্রকল্প এলাকার নিরাপত্তা ব্যবস্থা নিয়ে আদালতে রিপোর্ট পেশ করেন।

তিনি তার রিপোর্টে জানান, টাটা  প্রকল্প এলাকার নিরাপত্তা নিয়ে কোন সমস্যা নেই। প্রকল্পের জিনিস খোয়া যাওয়ারও কোন ঘটনাও ঘটেনি। তাছাড়া এলাকার নিরাপত্তার জন্য ৬ ডিএসপি পদমর্যাদার অফিসার সহ ৫৯১ জন পুলিশ কর্মী নিযুক্ত আছেন।

এদিন টাটা মোটরসের আইনজীবী সমরাদিত্য পাল তার বক্তব্যকে বিরোধিতা করে রাজ্যে অ্যাডভোকেট জেনারেল অনিন্দ্য মিত্র আদালতে বলেন,‘ ২০০৮ সালে ৩ অক্টোবর টাটা সাংবাদিক সম্মেলন করে বলে তারা প্রকল্প থেকে সরে আসছে। ২০১০ সালেও তারা একই কথা বলে।’

দুপক্ষের বক্তব্য শুনে বিচারপতি সৌমিত্র পাল এদিনের মতো আদালত মুলতবি করেন। আগামী সোমবার ফের শুনানি হবে।

এদিকে আদালতের একটি সূত্র জানিয়েছে, বিচারপতি দু’পক্ষকে আদালতের বাইরে আলোচনার মাধ্যমে রফা খোঁজার জন্য বলেছেন।

ভারতীয় সময়: ১৮০০ ঘন্টা, জুন ২৪, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-06-24 11:25:07