ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

দিল্লি, কলকাতা, আগরতলা

বামফ্রন্টের পদযাত্রা ২৫ জুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৩৭ ঘণ্টা, জুন ২১, ২০১১

কলকাতা: তৃণমূল কংগ্রেস সন্ত্রাস চালাচ্ছে এই অভিযোগ এনে  তার প্রতিবাদে পদযাত্রার কর্মসূচি দিল বামফ্রন্ট। আগামী ২৫ জুন শনিবার এই পদযাত্রার ডাক দেওয়া হয়েছে।



বামফ্রন্ট তরফে সিপিএম নেতা রবিন দেব মঙ্গলবার বাংলানিউজকে বলেছেন,‘ধর্মতলার রানি রাসমণি রোড থেকে শুরু হয়ে পদযাত্রা শেষ হবে উত্তর কলকাতার হেদুয়াতে। মূলত: ভোটের পর ঘরছাড়া বামকর্মীদের ঘরে ফেরানোর দাবিতেই এই কর্মসূিচ। ’

তিনি আরো বলেন, ওই দিনের পদযাত্রায় অংশ নেবেন রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য, বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসুসহ একাধিক প্রথম সারির নেতা।

রাজ্যে বিধানসভা ভোটের ফল প্রকাশের পর রাজ্য জুড়ে সিপিএম কর্মীদের উপর তৃণমূল কংগ্রেস অত্যাচার চালাচ্ছে বলে অভিযোগ তুলেছেন বামফ্রন্ট চেয়ারম্যান বিমান বসু।

বাম কর্মীদের ওপর শুধু অত্যাচার নয়, তাদের ঘর-বাড়িতে ভাঙচুর নয়ত আগুন লাগিয়ে দিচ্ছে তৃণমূল কর্মী সমর্থকরা। এই অভিযোগে বামফ্রন্টের তরফ থেকে মুখ্যমন্ত্রীর কাছে স্মারকলিপিও জমা দেওয়া হয়েছে।

কিন্তু অবস্থার কোন উন্নতি ঘটেনি। তারই প্রতিবাদে বাম কর্মীদের এই কর্মসূচি বলে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়; ১৪৩৫ ঘণ্টা, জুন ২১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

দিল্লি, কলকাতা, আগরতলা এর সর্বশেষ