ঢাকা, শনিবার, ১১ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৫ মে ২০১৯
bangla news

রাজ্যের ক্রীড়া বিশেষজ্ঞ কমিটিতে সৌরভ

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৬-১৭ ৪:০০:৫০ এএম

রাজ্যে ক্রীড়ার মান উন্নয়নে তৈরি করা হবে নতুন বিশেষজ্ঞ কমিটি। আর এই কমিটিতে আমন্ত্রণ জানানো হয়েছে ভারতীয় ক্রিকেটদলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে।

কলকাতা: রাজ্যে ক্রীড়ার মান উন্নয়নে তৈরি করা হবে নতুন বিশেষজ্ঞ কমিটি। আর এই কমিটিতে আমন্ত্রণ জানানো হয়েছে ভারতীয় ক্রিকেটদলের সাবেক অধিনায়ক সৌরভ গাঙ্গুলিকে।

সৌরভ নিজেও বিশেষজ্ঞ কমিটিতে থাকার জন্য যথেষ্ট উৎসাহী বলে জানিয়েছেন পশ্চিমবঙ্গের ক্রীড়ামন্ত্রী মদন মিত্র। এই কমিটিতে বাম ঘনিষ্ঠ সাবেক ফুটবলার চুনী গোস্বামীকেও রাখা হচ্ছে।

এর আগে রাজ্যে সংস্কৃতির জগতে বিভেদ ঘোঁচাতে উদ্যোগী হয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

এবার সেই রাস্তায় হাঁটলেন ক্রীড়ামন্ত্রী মদন মিত্র। সবাইকে সঙ্গে নিয়েই পশ্চিমবঙ্গে খেলাধুলার মান উন্নয়ন ঘটাতে চাইছেন তিনি। সৌরভ, চুনী গোস্বামীদের পাশাপাশি কমিটিতে থাকছেন টেবিল টেনিস খেলোয়াড় পৌলমী ঘটক, সাবেক গ্রান্ডমাস্টার দিব্যেন্দু বড়ুয়া, অলিম্পিয়ান গুরবক্স সিং, অলিম্পিয়ান ভেজ পেজ, প্রদীপ বন্দ্যোপাধ্যায়, লেসলি ক্লদিয়াস প্রমুখ।

এছাড়া আগামী ১৯ জুন রাজ্যের শতাধিক ক্রীড়াবিদকে নেতাজি ইনডোর স্টেডিয়ামে সংবর্ধনা দেবে ক্রীড়া দফতর। সংবর্ধনায় প্রশংসাপত্রের পাশাপাশি আর্থিক সাহায্যও দেওয়া হবে বলে জানা গেছে।

বাংলাদেশ সময়: ১৩৫৫ ঘণ্টা, জুন ১৭, ২০১১

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

কলকাতা বিভাগের সর্বোচ্চ পঠিত

Alexa
cache_14 2011-06-17 04:00:50