ঢাকা, শুক্রবার, ১০ জ্যৈষ্ঠ ১৪২৬, ২৪ মে ২০১৯
bangla news
বাংলানিউজ এক্সক্লুসিভ

মমতা ব্যানার্জীর একান্ত সাক্ষাৎকার নিয়েছেন আনোয়ারুল করিম

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১১-০৫-১৩ ৬:৩৪:১২ এএম

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়ে গেছে মমতা ব্যানার্জির নেতৃত্বে তৃণমূল-কংগ্রেস জোট। পদত্যাগ করেছেন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। মুখ্যমন্ত্রীর পদে বসতে যাচ্ছেন মমতা। সবার চোখ এখন ‌ তাই পশ্চিমবঙ্গের মাঠপ্রান্তর চষে বেড়ানো ‌`মাটির মেয়ে` মমতার দিকে। তার একটি সাক্ষাৎকার এখন যেকোনো সাংবাদিকের জন্য ‌সোনার হরিণ।  সে অসম্ভবকে সম্ভব করেছেন বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট আনোয়ারুল করিম।

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে নিরঙ্কুশ জয় পেয়ে গেছে মমতা ব্যানার্জির নেতৃত্বে তৃণমূল-কংগ্রেস জোট। পদত্যাগ করেছেন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্য। মুখ্যমন্ত্রীর পদে বসতে যাচ্ছেন মমতা। সবার চোখ এখন ‌ তাই রাজ্যের মাঠপ্রান্তর চষে বেড়ানো‌ ‌`মাটির মেয়ে` নামে পরিচিত মমতার দিকে। তার একটি সাক্ষাৎকার এখন যেকোনো সাংবাদিকের জন্য সোনার হরিণ।  সে অসম্ভবকে সম্ভব করেছেন বাংলানিউজের সিনিয়র করেসপন্ডেন্ট আনোয়ারুল করিম। শুক্রবার সকাল থেকেই পশ্চিমবঙ্গের  ভবিষ্যৎএই মুখ্যমন্ত্রীর সাক্ষাৎ পেতে সাংবাদিকরা ভিড় করেছিলেন তৃণমূল কংগ্রেসের কার্যালয়ের সামনে। তাদের মধ্য থেকে পশ্চিমবঙ্গের গণমাধ্যম হিসেবে একটি টেলিভিশনকে এবং বাংলাদেশের সংবাদমাধ্যম হিসেবে বাংলানিউজকে প্রথম সাক্ষাৎকার গ্রহণের সুযোগ করে দেন তৃণমূল কংগ্রেসের নেতারা।  সাক্ষাৎকারটি পড়ুন বাংলানিউজের বিধানসভা টপে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2011-05-13 06:34:12